1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এসব তুচ্ছ ব্যাপার আমরা গুরুত্ব দিই না: শিশির - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

এসব তুচ্ছ ব্যাপার আমরা গুরুত্ব দিই না: শিশির

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের শিশুকন্যা আলাইনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার পর কুরুচিপূর্ণ মন্তব্য পরছে সেই পোস্টটিতে ঘিরে। এদিকে এ ঘটনায় কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের শনাক্তে কাজ করছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন। তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির এসব পাত্তাই দিচ্ছেন না। অনেক ভালো মন্তব্যের ভিড়ে কয়েকটা খারাপ মন্তব্য তুলে এনে প্রতিবাদের নামে পুরো ব্যাপারটা অনেক বড় করে তোলাটা ভালো লাগেনি শিশিরের।

গতকাল শুক্রবার ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিবের স্ত্রী শিশির বলেছেন, কী হচ্ছে, এ নিয়ে আসলে আমার কোনো ধারণাই ছিল না। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ভক্ত ও অনুসারী আছে। এর মধ্যে শুভাকাঙ্ক্ষী ও সমালোচনাকারী দুই-ই আছে। আমরা সব সময় মনোযোগের কেন্দ্রে থাকি, এটা ভালো দিক। বিশ্বের অনেক দেশের তারকারাই এ ধরনের ঘটনার শিকার হন, কিন্তু অন্য দেশের মানুষের প্রতিবাদের নামে হাজারো ভালো মন্তব্যের মধ্যে থেকে ৪-৫টা খারাপ মন্তব্য তুলে এনে প্রচারের সময় নেই।

কেন তিনি এসব খারাপ মন্তব্যগুলোকে পাত্তা দিচ্ছেন না সেটাও লিখেছেন, তিনি লিখেছেন, পুরো ঘটনাটা নিয়ে তোলপাড় হচ্ছে আসলে হাজারো ভালো মন্তব্যের ভিড়ে করা ৪টা খারাপ মন্তব্য নিয়ে। আমি এসব মন্তব্যকারীদের নিয়ে কিছু বলব না, কারণ ওদের নিয়ে আমি বিরক্ত নই। আমি বিরক্ত কিছু ফেসবুক পেজের এডমিনদের ওপর যারা ওই ৪টি মন্তব্য খুঁজে বের করে যেটা কোনো ঘটনাই নয় সেটাকে বড় ঘটনা বানিয়েছেন। উচ্চপর্যায়ে এ নিয়ে তদন্ত হচ্ছে। এই ফাঁকে আপনারা নিজেদের পেজের কিছু প্রচার কামিয়ে নেন! এসব আমাদের উদ্দেশ্য কিংবা জীবনযাপনে কোনো পরিবর্তন আনবে না। কারণ এসব তুচ্ছ ব্যাপার আমরা গুরুত্ব দিই না।

I was not even aware of something what is going on because it doesn’t bother us as a public figure we have many fans and…

Gepostet von Sakib Ummey Al Hasan am Freitag, 21. August 2020
এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৯:৩৯)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
323
3285076
Total Visitors