1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে মাদ্রাসায় পচা বাসী খাবার খেয়ে ৮ শিশু শিক্ষার্থী হাসপাতালে - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

নড়াইলে মাদ্রাসায় পচা বাসী খাবার খেয়ে ৮ শিশু শিক্ষার্থী হাসপাতালে

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের বরাশুলা কওমী মাদ্রাসায় বাসী খাবার খেয়ে ও খাদ্যে বিষক্রিয়ায় ৮ শিশু শিক্ষার্থী অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার লিল্লাহ্বোর্ডিংএ রাতের নষ্ট খাবার খেয়ে শিক্ষার্থীদের বিষক্রিয়া হয়েছে অভিযোগ ভূক্তভো’গীদের।

২১ আগোষ্ট (শনিবার) সকালে শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বরাশুলা কওমী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান বলেন, অসুস্থ ৮ শি’শুকে ২১ আগষ্ট (শুক্রবার) রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভূক্তভোগীরা জানায়, রাত ১০টার দিকে তাদের পঁচা ভাত, ডাল ও সবজি খেতে দেয়া হয়। খাবার অনুপোযোগি হওয়া সত্বেও বা’ধ্য হয়েই তারা এ দূর্গন্ধযুক্ত খাবার খেয়ে একে একে ৮জন শিশু অসুস্থ হয়ে পড়ে।

এই বাসী খাবারের জন্যও শিক্ষার্থীদের মাসয়ারা টাকা দিতে হয় মাদ্রাসায়। তাদের সবারই পেটে ব্যথার এক পর্যায়ে বমি শুরু হয়। এ অবস্থায় কর্তৃপক্ষ খবর পেয়ে অ’সুস্থ শি’ক্ষার্থীদের সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে নেন। তবে তাদের অবস্থা আজ দুপুর নাগাদ আশংকা মুক্ত বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডা: মশিউর রহমান বাবু।

মাদ্রাসা কর্তৃপক্ষ অবশ্য পঁচাখাবার পরিবেশনের কথা অস্বীকার করে বলেন গতকাল রাতের খাবরের পর ঐ শিক্ষার্থীদের দু একজন ব’মি করে তার দেখা দেখি মোট ৮ জন শিশু শিক্ষার্থী একবার করে বমি করলে আমরা তাদের সদর হাসপাতালে নিয়ে আসি। আজ (শনিবার) সকালে চিকিৎসক রাউন্ডে আসলে আট জনের মধ্যে একজন বাদে বাকী সবাইকে ছাড় পত্র দিয়ে দেয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৪:১১)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
279
3283804
Total Visitors