1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভান্ডারিয়ায় সেচ্ছাসেবকলীগ নেতার উদ্দ্যোগে আ.লীগ সভাপতির প্রায়ত মায়ের মিলাদ সম্পন্ন - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

ভান্ডারিয়ায় সেচ্ছাসেবকলীগ নেতার উদ্দ্যোগে আ.লীগ সভাপতির প্রায়ত মায়ের মিলাদ সম্পন্ন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

মাহিয়ান সিজান,ভান্ডারিয়া প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় পৌর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক-সম্পাদক মো: জামিল হাসানের উদ্দ্যোগে প্রায়ত মোতাহারা বেগম এর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৪ আগস্ট)দক্ষিন ভান্ডারিয়া বাইতুল আমান জামে মসজিদে এ দোয়া-মোনাজাত আয়োজন করা হয়।

গতকাল বিকেলে আছর নামাজ বাদ
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রসিদ খসরু এর প্রায়ত মাতার বিদেহি আত্মার মাগফেরাত কামনায় উল্লেখিত মসজিদে দোয়া শুরু হয়। মোনাজাত পরিচালনা ও সম্পন্ন করেন মসজিদের ইমাম হাফেজ আবু হুরাইরা। মোনাজাতে নিকটাবর্তী মসজিদের মুসল্লিরা অংশগ্রহন করেন। এরপর বন্দর মৎস ব্যাবসায়ী মো: মনজু মোল্লা ও মো: মামুন হাওলাদরের পক্ষ থেকে প্রায় ৪০০ লোকের মাঝে তবারক বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সভাপতি ফাইজুর রসিদ খশরু,পৌর আওয়ামীলীগের সাধারন-সম্পাদক আনিসুর জোমাদ্দার,৭নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন,সমাজসেবক ও বন্দর ব্যবসায়ী গোলাম কবির নান্টু ও স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতা-কর্মীসহ প্রমুখ। উক্ত মিলাদ আয়োজনের পরিচালনার কার্যাবলি সম্পন্ন করেন পৌর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক-সম্পাদক জামিল।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের স্নেহধন্য জামিল হাসান বলেন,’আমার নেতা মিরাজুল ইসলাম মহোদয়সহ আওয়ামীলীগ পরিবারের সকলে আমার আপন জনের ন্যায়। এ পরিবারের যেকারো মৃত্যুর খবর আমাকে আবেগতাড়িত করে। আওয়ামীলীগ সভাপতির মায়ের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত, তার রুহের মাগফেরাত কামনায় এ মিলাদের আয়োজন করেছি। বিগত দিনে আওয়ামীলীগ সাধারন-সম্পাদক ও চেয়ারম্যান মহোদয় জনাব মিরাজুল ইসলাম এর পিতা মরহুম আলহাজ্ব শাহাদাত হোসেন এর মিলাদ করা হয়েছে। আমি তার ভক্ত ও অনুরাগী ছিলাম। এছাড়া যুবলীগের বিপ্লবী সাধারন-সম্পাদক এহসাম হাওলাদার ভাইয়ের পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম দোলেয়ার হোসেন ফারুক সাহেবের রুহের মাগফেরাত কামনায় মিলাদ হয়েছে। মহান আল্লাহ তায়ালা তাদের সবাইকে জান্নাতবাসী করুক, আমিন।’

উল্লেখ যে ,ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রসিদ খসরু জোমাদ্দার এর মাতা মোতাহারা বেগম গত মঙ্গলবার (১৮ আগস্ট) আনুমানিক রাত ৮ঃ৪৫ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। ১৯ আগস্ট বুধবার দুপুরে জানাযা শেষে মরহুমাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৪:২৪)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
141
3850043
Total Visitors