1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইল সদর হাসপাতালে সল্প সময়ে করোনা টেস্ট কার্যক্রমের উদ্বোধন৷ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

নড়াইল সদর হাসপাতালে সল্প সময়ে করোনা টেস্ট কার্যক্রমের উদ্বোধন৷

  • প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্বীকৃত, যুক্তরাষ্ট্রে উদ্ভাবিত জিন এক্সপার্ট প্রযুক্তির মাধ্যমে মাত্র ৪৫ মিনিটে কোভিড-১৯ পরীক্ষার অত্যাধুনিক পদ্ধতি নড়াইল সদর হাসপাতালে স্থাপনের শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। ২৯ আগস্ট দুপুরে আধুনিক সদর হাসপাতালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন নড়াইল -২ আসনের সংসদ মাশরাফী বিন মোর্ত্তজা। অনুষ্ঠানে সদর হাসপাতালের তত্তাবাধায়ক ডাঃ আব্দুর শাকুরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন এমবিডিসি ও লাইন টিবি-লেপ এবং এএসপি,স্বাস্থ্য অধিদপ্তর পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ সামিউল ইসলাম ,জেলা প্রশাসক জনাব আনজুমান আরা.জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার),সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন খান নিলু,পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, ডাঃ মশিউর রহমান বাবু প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ডাঃ মোঃ সামিউল ইসলাম বলেন,যক্ষা রোগ প্রতিরোধে এই পদ্ধতি ইতোমধ্যে আশানুরূপ ফল দিয়েছে। আর কোভিড-১৯ পরীক্ষায়ও এটি সাফল্য লাভ করেছে। অত্যাধুনিক এই পদ্ধতি বাংলাদেশের হাতেগোনা কয়েকটি প্রতিষ্ঠানে চালু হয়েছে। বিভিন্ন প্রতিষ্ঠান এই প্রযুক্তি তাদের প্রতিষ্ঠানে চালু করার জন্য জোর তৎপরতা চালাচ্ছেন।
সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার প্রচেষ্টায় প্রথম দিককার জেলা হিসেবে নড়াইলে এটি চালু হতে যাচ্ছে।এটি নিঃসন্দেহে নড়াইলবাসীর জন্য একটি বড় সুসংবাদ। অপর দিকে কোভিড-১৯ পরীক্ষার অত্যাধুনিক পদ্ধতি স্থাপনের শুভ উদ্বোধনী শেষে বঙ্গবন্ধু স্কোয়াড এর উদ্যোগে বৃক্ষ রোপন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৪:২৯)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
142
3831189
Total Visitors