1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
তখনও ঘুমোচ্ছিল শিশু আদিয়াত - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

তখনও ঘুমোচ্ছিল শিশু আদিয়াত

  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে ঢুকে দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। এসময় তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ (৭০) কে কুপিয়ে জখম করেছে দৃর্বৃত্তরা।

এদিকে হামলার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঘোড়াঘাট থানায় মামলাটি দায়ের করেন আক্রান্ত ইউএনও’র ভাই মো. শেখ ফরিদ উদ্দিন। ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, ইউএনওর ভাই মো. শেখ ফরিদ উদ্দিন বাদী হয়ে এই এজাহার দায়ের করেছেন।

জানা যায়, বুধবার দিবাগত রাত আনুমানিক ৩টার সময় ঘোড়াঘাট উপজেলা ক্যাম্পাসে ইউএনও’র সরকারি বাসভবনে নিরাপত্তা প্রহরী নাহিদ পলাশকে বেঁধে একটি কক্ষে আটকে রেখে ভবনের ২য় তলায় থাকা ভেন্টিলেটর খুলে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। বাড়িতে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে প্রথমে কুপিয়ে জখম করে দুর্বত্তরা। এরপর তাকে বাঁচাতে তার বৃদ্ধ পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করে তারা। এসময় তারা অজ্ঞান হয়ে পড়ে। তাদের অজ্ঞান অবস্থায় ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সরকারি ওই বাড়ীতে ইউএনও ওয়াহিদা খানম, তার ৩ বছরের পুত্র সন্তান আদিয়াত ও ইউএনও’র বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ থাকতেন। নৃশংশ ওই ঘটনা যখন ঘটছিল, তখনও ঘুমোচ্ছিল ৩ বছরের শিশুপুত্র আদিয়াত।

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ইউএনও ওয়াহিদার বাবা জানান, দুর্বৃত্ত লোকটি প্রথমে আমার কাছে চাবি চেয়েছিল। কিন্তু সে সম্পর্কে সঠিক উত্তর না দেয়ায় তারা শিশুকেও হত্যার হুমকি দিয়েছিল।

আর ওয়াহিদার মা বলেন, বাথরুমের ভেন্টিলেটর দিয়ে ভেতরে ঢুকেছে ওই দুর্বৃত্ত। তখন আমার মেয়ে ঘুমে ছিল। ঘুমের মধ্যেই সে (দুর্বৃত্ত) আক্রমণ করে বসে। তখন সে (ওয়াহিদা) চিৎকার বলেছে, আব্বা দেখেন তো কোন বেয়াদব বাসায় ঢুকেছে। তিনি বলেন, তার চেহারা আমরা দেখতে পারেনি। কারণ, মুখ ঢাকা ছিল। তবে সাইজটা খাটো। একজনই ভেতরে ঢুকেছে। জঘন্য এই হামলায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন তিনি।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, ইউএনও ওয়াহিদা খানমের অবস্থা খুবই গুরুতর হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা নিউরো মেডিসিন হাসপাতালে পাঠানো হয়েছে এবং তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ কে রংপুর মেডিকেলের নিউরো মেডিসিন বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওয়াহিদা খানম ২০১৮ সালের নভেম্বর মাসে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধ বালু উত্তোলন বন্ধ করা সহ চলমান করোনা ভাইরাস পরিস্থির মাঝে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে গেছেন। তার স্বামী মেজবাউল হোসেন পাশ্ববর্তী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর নেওয়াজ আহম্মেদ বলেন, ভোর ৬টার সময় উপজেলার স্টাফরা আমাকে খবর দেয়। তাৎক্ষণিক ঘটনা স্থলে গিয়ে দেখি ইউএনও গুরুতর জখম অবস্থায় অজ্ঞান হয়ে বিছানার উপরে পড়ে আছে এবং তারা বৃদ্ধ বাবা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে ছিলেন। আমরা প্রাথমিক ভাবে রক্ত বন্ধ করার জন্য ব্যান্ডেজ করে রংপুর মেডিকেলে পাঠিয়ে দেই।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ১:৪৮)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3878132
Total Visitors