1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইল পুলিশ সুপারের নির্দেশে ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠান। - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

নড়াইল পুলিশ সুপারের নির্দেশে ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠান।

  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের পুলিশ সুপারের নির্দেশে ব্যাতিক্রমি বিদায় অভিনন্দন অনুষ্ঠান। দীর্ঘ ৩৭বছর চাকুরী জীবন শেষে এক ব্যাতিক্রমি বিদায় অভিনন্দনের মধ্য দিয়ে অবসর নিয়ে ফুল আর রঙ্গিন বেলুন সজ্জিত সরকারি গাড়িতে চড়ে নিজ বাড়িতে ফিরেছেন নড়াইলের কালিয়া থানার পুলিশ কনেষ্টবল ফিরোজ খন্দকার।

পুলিশ সুপারের নির্দেশে বৃহস্পতিবার সকালে কালিয়া থানা পুলিশ ওই ব্যাতিক্রমি বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করে। ওইদিন সকাল ১১ টায় কালিয়া থানায় তার সহকর্মীরা প্রথমে থানা চত্বরে এক বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করেন। তার আগে ফিরোজকে সন্মান জনক ভাবে তার পরিবার ও স্বজনদের মাঝে পৌঁছে দেয়ার জন্য থানার সরকারি গাড়িটিকে ফুল ও রঙ বে-রঙের বেলুনে সজ্জিত করা হয়।

বিদায় অভিনন্দন অনুষ্ঠান শেষে সহকারি পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার ও কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম মিষ্টিসহ ফিরোজকে গাড়িতে তুলে দেন এবং ওই থানার এস আই জাফর আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ তাকে এ জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের বাড়িতে পৌঁছে দেন।

বাড়িতে ফিরে ফিরোজ তার অনুভূতি ব্যাক্ত করে বলেন, ‘আমি বিগত ৩৭ বছর বাংলাদেশ পুলিশ বাহিনীতে শ্রম দিয়েছি। চাকুরী জীবন ছেড়ে আসার সময় আমার সহকর্মীরা আমাকে যে সন্মান দিয়েছেন সে অনুভূতি জানানোর ভাষা আমার নেই।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১:৪৮)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
139
3827892
Total Visitors