1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যুব মহিলালীগকে গতিশীল করা হবে : এমপি শাহীন চাকলাদার। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

যুব মহিলালীগকে গতিশীল করা হবে : এমপি শাহীন চাকলাদার।

  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরে যুব-মহিলা লীগের সংগঠন’কে গতিশীল ও শক্তিশালী করা হবে। সম্মেলনের মাধ্যমে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল ওয়ার্ড যুব-মহিলা লীগের কমিটি গঠন করা হবে। পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার কমিটি গঠন করা হবে এবং উপজেলা কমিটি গঠন করা হবে। এভাবেই সকল কমিটি গঠন করা হলে যুব-মহিলা লীগের সংগঠন’ গতিশীল ও শক্তিশালী হবে।
গতকাল কেশবপুর পৌর সভার সম্মেলন কক্ষে উপজেলা যুব মহিলা লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলা যুবমহিলা লীগের সভাপতি মিনু রানীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র রফিকুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপ¯ি’ত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (ভোর ৫:২৫)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
148
3339002
Total Visitors