1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মৌলভীবাজার জেলা সিভিল সার্জনের আকষ্মিক কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগমন - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা সিভিল সার্জনের আকষ্মিক কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগমন

  • প্রকাশিত : সোমবার, ১৮ মে, ২০২০

কুলাউড়া প্রতিনিধিঃ গতকাল ১৭ই মে,২০২০,২৩ শে রমজান,মৌলভীবাজার জেলার সম্মানিত সিভিল সার্জন ডা.তউহীদ আহমেদ  আকস্মিকভাবে ইফতারের কিছুক্ষণ আগে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,কুলাউড়া পরিদর্শনে আসেন। এই সময় তিনি হাসপাতালে কর্তব্যরত ডাক্তার,নার্স এবং অন্যান্য স্টাফদের অনুপ্রাণিত করতে ইফতার নিয়ে আসেন। এই সময়  ইউএইচএফপিও ডা.নুরুল হক , আবাসিক  মেডিকেল অফিসার ডা.জাকির হোসেন সহ কর্তব্যরত কর্মকর্তা কর্মচারীবৃন্দ একসাথে ইফতার করেন।

সম্মানিত সিভিল সার্জন স্যার এই সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক ব্যবস্থাপনার ব্যাপারে খোঁজ খবর নেন এবং  সাম্প্রতিকালের গুরুত্বপূর্ণ বিষয় করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য কিছু নির্দেশনা প্রদান করেন।

 করোনার এই ক্রান্তিলগ্নে  সিভিল সার্জন মহোদয়ের কষ্ট করে এতদূর আসা এবং সকলের সাথে ইফতার এর উদ্যোগ চিকিৎসাসেবা প্রদানকারী সকলের মনোবল বাড়িয়ে দিতে সাহায্য করবে। 

.

একজন বিচক্ষণ পরিচালনাকারী সিভিল সার্জন হবার পাশাপাশি তার সহকর্মী এবং অধঃস্তন কর্মকর্তা কর্মচারীবৃন্দের প্রতি আন্তরিকতার পরিচয় পেয়ে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ডা.তউহীদ আহমেদ স্যারকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কুলাউড়ার সকল ডাক্তারবৃন্দ ও ষ্টাপগন আশা প্রকাশ স্যারের (বর্তমান সিভিল সার্জন মহোদয়ের) হাত ধরে মৌলভীবাজার স্বাস্থ্য বিভাগের  সকল সমস্যা মোকাবেলা করে আমরা সামনের দিকে এগিয়ে যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৯:১৫)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
209
3821756
Total Visitors