1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রাইভেটকার চালক খুন, আটক পাঁচ - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ, এটি মিথ্যা প্রচার: ডেপুটি গভর্নর খুরশীদ মালয়েশিয়ায় প্রতারণার শিকার ৭৩৩ বাংলাদেশি শ্রমিক পাচ্ছেন আড়াই কোটি টাকা জমি নিয়ে বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে ভাতিজির মৃত্যু আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’

প্রাইভেটকার চালক খুন, আটক পাঁচ

  • প্রকাশিত : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে ছিনতাইয়ের সময় ছুরিকাঘাতে প্রাইভেটকার চালক হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে টানা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

বিকেলে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ পশ্চিমের উপ -পুলিশ কমিশনার ফারুক উল হক এ তথ্য জানান । তিনি আরও জানান, এই ছিনতাইকারী দলটি পিকআপভ্যানে করে চলাচল করে ছিনতাই করে থাকে।

গত ৪ সেপ্টেম্বর গভীর রাতে নগরীর চৌমুহুনী এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হয় প্রাইভেটকার চালক আইয়ূব আলী। লালখান বাজার থেকে রিকশা করে বারিক বিল্ডিং যাওয়ার পথে পিকআপ ভ্যান দিয়ে রাস্তা রোধ করে ছুরিকাঘাত করে ছিনতাই করা হয়। পরে হাসপাতালে নেয় হলে আইয়ুব আলীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

আটককৃতরা হলেন, রাব্বী, আল আমীন, সোহেল, বাবু ওরফে শাকিল ও কামাল হোসেন রনি। এদের  প্রত্যেকের বিরুদ্ধেই নগরীর বেশ কয়েকটি থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:২৫)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
172
3815168
Total Visitors