1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নলছিটিতে চোরাই গরু বোঝাই ট্রলারসহ ৭ চোর আটক - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নলছিটিতে চোরাই গরু বোঝাই ট্রলারসহ ৭ চোর আটক

  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

মোঃ আশিক, নলছিটি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে চোরাই গরু বোঝাই ট্রলারসহ ৭ চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। গত সোমবার (৫ অক্টোব) রাতে উপজেলার জুরকাঠি ঘোপেরহাট বাজার সংলগ্ন খয়ড়াবাদ নদী থেকে তাদের আটক করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
আটকরা হল, গলাচিপা উপজেলার রিয়াদ মাতুব্বর, ইসমাইল শিকদার, মো. নিজাম, কলাপাড়া উপজেলার স্বপন খান, রাঙ্গাবালি উপজেলার লিটন হাওলাদার, পটুয়াখালী সদর উপজেলার আবদুল লতিফ ও বাউফল উপজেলার উলানিয়ার সাইদুল প্যাদা।
পুলিশ জানায়, সংঘবদ্ধ একটি গরু চোর চক্রের ১০ থেকে ১১ জন সদস্য রাত সাড়ে ৮টার দিকে একটি মাছ ধরা ট্রলারে চারটি গরু ও তিনটি মহিষ নিয়ে ঘোপেরহাট বাজার সংলগ্ন ওই নদীর পাড়ে ঘাট দেয়। এসময় ট্রলারের লোকজনের গতিবিধি সন্দেহ হলে স্থানীয়রা তাদের পরিচয় জানতে চায়। তারা পরিচয় না দিয়ে তীরে উঠে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এলাকাবাসী ধাওয়া করে চোর চক্রের ৭ জনকে ধরে ফেলে এবং অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরাই গরু ও মহিষসহ ওই ৭ চোরকে গ্রেপ্তার এবং ট্রলারটি জব্দ করেন।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:২৪)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
181
3341285
Total Visitors