1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ছাত্রলীগ নেতা দাদা রিপনের ১১ তম হত্যাবার্ষিকী আজ৷ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

ছাত্রলীগ নেতা দাদা রিপনের ১১ তম হত্যাবার্ষিকী আজ৷

  • প্রকাশিত : রবিবার, ১৪ মার্চ, ২০২১

সালাহ্উদ্দীন সাগর ।। যশোর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রিপন হোসেন দাদার ১১ তম হত্যাবার্ষিকী আজ। ২০১০ সালে আজকের এই দিনে দূর্বৃত্তদের হাতে নৃশংস ভাবে খুন হন দাদা রিপন৷ তবে হত্যার বিচার নিয়ে আজও হতাশ রিপনের পরিবার।

দিনটি উপলক্ষ্যে রিপনের রূহের মাগফেরাত কামনায় দোয়া ও কবরে পুষ্পস্তবক অর্পণ করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সর্দার সহ নেতৃবৃন্দ।

রিপন হোসেন ওরফে দাদা রিপন ছাত্রলীগ যশোর সদর উপজেলা কমিটির আহ্বায়ক এবং জাপান-বাংলাদেশ মৈত্রি কৃষি কলেজের  মেধাবী ছাত্র ছিলেন। ২০১০ সালের ১৪ মার্চ বিকেলে আরবপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে ধাওয়া করে তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়।

প্রসঙ্গত ২০১০ সালের ১৩ মার্চ জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। দাদা রিপন ওই সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন। কমিটি গঠন নিয়ে বিবাদে সেদিন যশোর শহরে ব্যাপক গুলি ও বোমাবাজি হয়। পরদিন ১৪ মার্চ বাড়ি থেকে মোটরসাইকেলে করে শহরের দিকে আসার পথে নিজ দলের সন্ত্রাসীদের হাতে খুন হন রিপন। রিপন হত্যার ঘটনায় তার বাবা শহিদুল ইসলাম থানায় মামলা করেন। তদন্ত শেষে ২০১৩ সালের ১৮ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে চার্জশিট দাখিল করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (দুপুর ১:৩০)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
364
3746716
Total Visitors