1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আল-আকসায় নামাজ পড়া সীমাবদ্ধ করে দিয়েছে ইসরায়েল - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

আল-আকসায় নামাজ পড়া সীমাবদ্ধ করে দিয়েছে ইসরায়েল

  • প্রকাশিত : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

দূর্জয় আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, পশ্চিম তীরে অপর্যাপ্ত পরিমাণ ভ্যাকসিন রয়েছে। কারণ, এটি দীর্ঘস্থায়ী রোগ হওয়ায় টিকাগুলো কেবল ৬০ বছরের বেশি বয়সীদের মধ্যে সীমাবদ্ধ। এদিন, নামাজ পড়তে না দেওয়ায় কল্যান্ডিয়া চেকপোস্টে ফিলিস্তিনি ও ইসরায়েলি পুলিশের মধ্যে সংঘর্ষ বাধে।

ফিলিস্তিনের বাসিন্দা সাম্যা আবদেল-আজিজ আনাদোলুকে জানান, জেরুজালেমে প্রবেশ করতে এবং আল-আকসায় নামাজ পড়তে তাদের বাধা দেওয়া হয়েছে। ইসরায়েল মুসল্লিদের আল-আকসায় প্রবেশ নিষিদ্ধ করার জন্য কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের শর্তারোপ করেছে।

আমরা মসজিদে আমাদের অধিকারকে সমর্থন করি এবং দখলদার রাষ্ট্রকে নিরস্ত করার জন্য আন্তর্জাতিক ও মানবাধিকার হস্তক্ষেপের দাবি জানাচ্ছি, যোগ করেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৭:৫২)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
201
3681535
Total Visitors