1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে মাশরাফীর সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের বিশাল দোয়া মাহফিল!! - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

নড়াইলে মাশরাফীর সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের বিশাল দোয়া মাহফিল!!

  • প্রকাশিত : সোমবার, ২২ জুন, ২০২০


।। উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি।।
নড়াইলে মাশরাফীর সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মাগরিব বাদ জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের নির্মানাধীন নড়াইল জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ দোয়া পরিচালনা করেন

মসজিদের ঈমাম আলহাজ মাওলানা রফিউদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম,সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন মাওলানা ইসহাক হিরা,মুয়াজ্জিন মোঃ ইসমাইল হোসেন প্রমূখ।

 জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন,বাংলাদেশের তরুন প্রজন্মের আইকন নড়াইল বাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশার বাতিঘর মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা করোনায় আক্রানত হওয়ায় আমরা ছাত্রলীগ পরিবার মর্মাহত।

 তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনকাল থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল বাসির জন্য একের পর এক ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহন করে সেবা দিয়ে চলেছেন।

আমরা আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারো সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং বরাবরের মতো নড়াইল বাসির জন্য কাজ কওে যাবেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ২:৪৪)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
314
3286052
Total Visitors