1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যুদ্ধবিরতির কয়েক ঘন্টার মাথায় আল-আকসায় হামলা-নুনু'র হুশিয়ারি মানেনি ইসরায়েল - চ্যানেল দুর্জয়
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

যুদ্ধবিরতির কয়েক ঘন্টার মাথায় আল-আকসায় হামলা-নুনু’র হুশিয়ারি মানেনি ইসরায়েল

  • প্রকাশিত : শুক্রবার, ২১ মে, ২০২১

দূর্জয় আন্তর্জাতিক ডেস্ক।। যুদ্ধবিরতি কার্যকর হওয়ার কয়েক ঘণ্টা পরই জেরুজালেমে আল-আকসা মসজিদে হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

আল-জাজিরা জানিয়েছে, জুমার নামাজের পর সেখানে অবস্থারত ফিলিস্তিনিদের ওপর হামলা চালানো হয়। নামাজের পর সেখানে ফিলিস্তিনিরা নেচে-গেয়ে যুদ্ধবিরতি উদযাপন করছিলেন।

এসময় পাশে থাকা ইসরায়েলি বাহিনীর একটি কন্টিনজেন্ট তাদের ওপর হামলা চালায়।
ফিলিস্তিনিদের ছত্রভঙ্গ করতে তারা সাউন্ড গ্রেনেড, স্মোক বোম্ব এবং টিয়ারশেল ব্যবহার করে। একপর্যায়ে তাদের লক্ষ্য করে ইসরায়েলি বাহিনী গুলি চালায় বলে জানায় আল-জাজিরা।

এর আগে স্থানীয় সময় শুক্রবার রাত ২টা থেকে গাজার প্রতিরোধ সংগঠনগুলো আর ইসরায়েলের মধ্যে যুদ্ধবিরতির মধ্য দিয়ে গাজায় ইহুদি বাহিনীর টানা ১১ দিনের হত্যাযজ্ঞের সমাপ্তি ঘটে। আল-আকসা মসজিদে ইসরায়েলি বাহিনীর হামলা ঘিরে এ সংঘাতের সূত্রপাত হয়।

গাজায় ইসরায়েলি বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা এবং গোলাবর্ষণে কমপক্ষে ২৪৩ জন ফিলিস্তিনি নিহত হন। নিহতদের ৬৬ জনই শিশু। হামাস ও ইসলামিক জিহাদের রকেট হামলায় ইসরায়েলে দুই শিশুসহ ১২ জন নিহত হন।

যুদ্ধবিরতিকে ইসরায়েল এবং ফিলিস্তিন উভয়ই নিজেদের বিজয় দাবি করেছে। শুক্রবার সকাল থেকে ফিলিস্তিনিরা বিজয় উৎসব পালন করছিল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৪:৩৫)
  • ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
104
3648360
Total Visitors