1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কারাগারে ডেসটিনির এমডির জুম মিটিং: ৮ কারারক্ষী প্রত্যাহার - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

কারাগারে ডেসটিনির এমডির জুম মিটিং: ৮ কারারক্ষী প্রত্যাহার

  • প্রকাশিত : শুক্রবার, ২ জুলাই, ২০২১

জুবায়ের আহমেদ।। কারাগারের অধীনে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেসটিনি-২০০০ লিমিটেডের এমডি রফিকুল আমিন মোবাইল ও ইন্টারনেট ব্যবহার করে জুম মিটিংয়ে অংশ নেওয়ার ঘটনায় কারা অধিদপ্তরের ৮ কারারক্ষীকে প্রত্যাহার করা হয়েছে। পাশাপাশি এ ঘটনা তদন্তে ৩ সদস্যের একটি কমিটিও গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ জুলাই) রাতে এই কমিট গঠন করা হয়। তাদেরকে আগামী ৭ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে আইজি-প্রিজন্স ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন বলেন, কারাগারের অধীনে হাসপাতালে চিকিৎসাধীন আসামি জুম মিটিংয়ে অংশ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে কারা জড়িত তা জানতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাত কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

তিনি আরও বলেন, ডিআইজি প্রিজনকে প্রধান করে তিন সদস্যের এই কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বাকি দু’জনের মধ্যে একজন জেল সুপার এবং একজন জেলার রয়েছেন। তবে প্রত্যাহারকৃত আট কারারক্ষীর নাম তাৎক্ষণিক তিনি জানাতে পারেননি।

একটি সূত্রে জানা গেছে, ৩ সদস্যের ওই কমিটিতে প্রধান করা হয়েছে ঢাকা বিভাগের ডিআইজি-প্রিজন্স তৌহিদুল ইসলামকে। এছাড়া আরও আছেন, মুন্সিগঞ্জের জেল সুপার নুরুন্নবী ভুইয়া এবং নারায়ণগঞ্জের জেলার শাহ রফিকুল ইসলাম

প্রসঙ্গত, দেশের সমালোচিত এমএলএম প্রতিষ্ঠান রফিকুল আমিন কারাগারে বসে জুম মিটিং করছেন শিরোনামে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি সংশ্লিষ্টদের দৃষ্টিগোচর হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:২২)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
260
3399244
Total Visitors