1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খুলনা বিভাগে করোনায় মৃত্যু কমেছে, বেড়েছে শনাক্ত - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

খুলনা বিভাগে করোনায় মৃত্যু কমেছে, বেড়েছে শনাক্ত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

খুলনা ব্যুরো॥খুলনা বিভাগে করোনায় মৃত্যু কমেছে। গত ২৪ ঘণ্টায় ২৬ জন মারা গেছেন। আর এই সময়ে করোনা শনাক্ত হয়েছে এক হাজার ৩৭৩ জনের। সোমবার (২ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে রবিবার (১ আগস্ট) বিভাগে ৪০ জনের মৃত্যু এবং ৮৮০ জনের করোনা শনাক্ত হয়েছিল।বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সাত জন করে মৃত্যু হয়েছে খুলনা ও কুষ্টিয়ায়। যশোর ও মেহেরপুরে তিন জন করে, মাগুরা ও ঝিনাইদহে ২ জন করে, বাগেরহাট ও চুয়াডাঙ্গায় এক জন করে মারা গেছেন।
করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ৯৫ হাজার ১৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনায় মারা গেছেন দুই হাজার ৪৫৪ জন। সুস্থ হয়েছেন ৭১ হাজার ৪৯৪ জন।
খুলনায় নতুন শনাক্ত ১৬৯ জন। মোট শনাক্ত ২৪ হাজার ১৩৪। মারা গেছেন ৬৩৬ জন এবং সুস্থ হয়েছেন ১৮ হাজার ১৬১ জন। বাগেরহাটে নতুন শনাক্ত ৭০ জন। মোট শনাক্ত ছয় হাজার ১৪১। মারা গেছেন ১২৭ জন এবং সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৪২৫ জন।
গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত পাঁচ হাজার ৭৭৬। মারা গেছেন ৮৫ জন। আর চার হাজার ৫১৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
যশোরে ২৪ ঘণ্টায় ১৫৫ জনের করোনা শনাক্ত। মোট শনাক্ত ১৮ হাজার ৯৮১। মারা গেছেন ৩৫৪ জন। আর ১৪ হাজার ৬৫৩ জন সুস্থ হয়েছেন। নড়াইলে নতুন শনাক্ত ৪৭। মোট শনাক্ত চার হাজার ১৮৯। ৯৪ জন মারা গেছেন এবং তিন হাজার ৩২১ জন সুস্থ হয়েছেন।
মাগুরায় আরও ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত তিন হাজার ১৮৪। মারা গেছেন ৬৯ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৪৩ জন। ঝিনাইদহে আরও ১৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত সাত হাজার ৮৪৮। মারা গেছেন ২০৯ জন এবং সুস্থ হয়েছেন চার হাজার ৭৫৭ জন।
গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় ৪৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত ১৪ হাজার ৮৯৫। মারা গেছেন ৫৭৬ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৩০৬ জন। চুয়াডাঙ্গায় নতুন শনাক্ত ৫৭। মোট ছয় হাজার ১০৩ জনের করোন শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৬৪ জন এবং সুস্থ হয়েছেন চার হাজার ১০৬ জন।
মেহেরপুরে ২৪ ঘণ্টায় ৭০ জনের করোনা শনাক্ত। মোট শনাক্ত তিন হাজার ৯৩৪। মারা গেছেন ১৪০ জন। আর এ পর্যন্ত তিন হাজার ২০৩ জন সুস্থ হয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১১:১৬)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
281
3414709
Total Visitors