1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
করোনায় মৃত ঢাবি শিক্ষার্থীর মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

করোনায় মৃত ঢাবি শিক্ষার্থীর মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

ঝিনাইদহ জেলা প্রতিনিধি –

ঝিনাইদহের কাীগঞ্জে বৃষ্টিতে ভিজে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ঢাবি শিক্ষার্থীর মায়ের মরদেহ দাফন সম্পন্ন করেছে ছাত্রলীগ। এ দিন রাত আড়াইটার দিকে গ্রামবাসির সহযোগীতায় কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের বেলাট গ্রামে দাফন করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীমউদ্দিন হলের আবাসিক ছাত্র আখতারুজ্জামান সবুজের মা দীর্ঘ ২৫ দিন করোনা আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতেত চিকিৎসাধীন ছিলেন। ১২ আগস্ট রাত ১০ টার সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সংবাদ পেয়ে ছুটে আসেন বাংলাদেশ ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তুহিন রেজা। এসময় তার সাথে ছিলেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগ, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারা। রাতেই গ্রামবাসির সহযোগীতায় পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তুহিন রেজা বলেন, করোনা মহামারীর শুরু থেকেই বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীরা সারা দেশে করোনায় মৃত ব্যক্তিদের মরদেহ দাফনে অংশ নিয়েছে। আমরা এই কার্যক্রমের অংশ হিসাবে গভীর রাতে বৃষ্টিতে ভিজে ছাত্রলীগের কর্মীরা ঢাবি শিক্ষাথর্ী সবুজের মায়ের মরদেহ দাফন কাজে অংশ নিয়েছিলাম। আমাদের এই সেবামুলক কাজ আগামিতেও চালিয়ে যাব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৮:৪০)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
341
3439949
Total Visitors