1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকাকে ফুঁসলিয়ে ধর্ষণের অভিযোগ। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলে প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকাকে ফুঁসলিয়ে ধর্ষণের অভিযোগ।

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের পল্লীতে প্রেমেজ সম্পর্ক গড়ে মেলা মেশা যুবতীর থানায় অভিযোগ। নড়াইলের গন্ধ বাড়িয়া আশ্রয়ণ প্রকল্পের সংখ্যালঘু পরিবারের মেয়ে কে ধর্ষণ এর অভিযোগ উঠেছে। এলাকাবাসী ও মেয়ের বাবা স্বপন বিশ্বাস বলেন এলাকার দুইজন লম্পট দীর্ঘ দিন যাবত তার মেয়ের পিছনে লেগে থেকে তার মোবাইল নাম্বার সংগ্রহ করে তাকে বিভিন্ন সময় ফোন করতো।
স্বপন বিশ্বাস আরও বলেন তার মেয়ে একটি ছেলের সাথে ফোনে কথা বলতো পরে তার সাথে এক পর্যায়ে প্রেমেজ সম্পর্ক গড়ে
তোলে, আমরা পারিবারিকভাবে সেটাকে মেনে না নিয়ে তার নামে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করি। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, এরপর থেকে( ১)মো: তৌফিক আহমেদ ওরফে জিনিয়াস শেখ (৩৫,)পিং আ: হান্নান ওরফে হিরু মিয়া শেখ, (২) মো: ইমরান মিনা (৩০) পিং মৃত ইনজাহের মিনা সর্ব সাং মাইট কুমড়া থানা লোহাগড়া জেলা নড়াইল এই দুইজনে আমার মেয়েকে বলে তার সাবেক প্রেমিককে আনতে
হলে তৈল পানি পড়া নিতে হবে বলে ফোনে জানায়।
মেয়েটির সাথে কথা বলে জানা যায় প্রথম ধর্ষণের ঘটনাটি ঘটে ৮,জুলাই ২০, তারিখ : বুধবার দুপুর অনুমান ২ ঘটিকার সময় তাকে যেতে বলা হয় লোহাগড়ার মদিনা পাড়ায় সে সময় তাকে নিয়ে যাই জিনিয়াস সঙ্গে করে তার ছোট ভাই রইচ এর বাসায় নিয়ে যায়।
রইচ এর বাসায় একটি নির্জন কক্ষে জিনিয়াস তাকে নিয়ে থাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ একাধিকবার ধর্ষণ করে।
আমি চিৎকার করতে চাইলে তখন সে আমাকে বিভিন্ন ভয়-ভীতি দেয়।
এবং ধর্ষণ শেষে মেয়েটির চলে যায় তার বাড়ি এবং ধর্ষণের ঘটনাটি তার ভিতরে চেপে রাখে।
মেয়েটি আরো বলেন এরপর ১২,জুলাই ২০, তারিখ: রবিবার রাতে অানুমান ৯ টার সময় মো: ইমরান মিনা তার মুঠোফোনে বলে যা জিনিয়াস এর সাথে হবে হয়ে গেছে, এখন তুই মিতালী স্কুলের পিছনের রাস্তার আয় তৈল,পানি পড়া নিয়ে যা।
আমি তখন পাকা রাস্তার উপরে গেলে ইমরান মিনা ও তার সাথে থাকা দুই জন অামার মুখ চেপে ধরে অামাকে সুধীর ঠাকুরের বাগানে নিয়ে যাই এবং ইমরান অামাকে আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
এরপরে আমি আত্মহত্যা করার জন্য রাস্তা দিয়ে গাড়ির দিকে এগোই ইমরান তখন আমার হাত ধরে শাহিদের বাড়িতে নিয়ে যায় ও শাহিদ কে বলে এই মেয়ে বাড়ি থেকে ঝামেলা করে আসছে ওর বাড়ি খবর দেও।
শাহিদ আমার বাবাকে খবর দিলে আমাকে শাহিদের বাড়ি থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
আমি আমার পরিবারের সবাইকে সব ঘটনা খুলে বলি, তখন আমার বাবা এই আশ্রয় কেন্দ্রের ১৭ ব্যারাকের সভাপতি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানায়।
তারা তখন বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার আশ্বাস দেন সেখানে ধর্ষকের অভিভাবক হাজির না থাকায় মীমাংসা হয় নাই।
১৫,জুলাই ২০ তারিখ: বুধবার সকালে আমি, আমার মা,ও,বাবা সহ আশ্রয়ন কেন্দ্রের সভাপতি মো: আবুল খায়ের মোল্ল্যা কে নিয়ে জিনিয়াস(৩৫) ও ইমরান মিনা (৩০)এর নামে লোহাগড়া থানায় অফিসার ইনচার্জ বরাবর একটি লিখিত অভিযোগ করি।নড়াইলের লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান সাথে কথা হলে তিনি জানান মামলা প্রক্রিয়াধীণ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:৫১)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
302
3363084
Total Visitors