1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেয়াড়ায় কঠোর অবস্থানে চেয়ারম্যান আনিছ- ২৪ ঘন্টা হটলাইন সেবা চালু - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

দেয়াড়ায় কঠোর অবস্থানে চেয়ারম্যান আনিছ- ২৪ ঘন্টা হটলাইন সেবা চালু

  • প্রকাশিত : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

আব্দুল্লাহ আল সাকিবঃঃ করোনায় কঠোর অবস্থানে দেয়াড়া ইউনিয়নে দ্বিতীয় দিনের মত অব্যাহত রয়েছে চেয়ারম্যান আনিছের নগদ অর্থ প্রদান ও খাদ্য সহায়তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে পূর্বের ন্যয় আজও ইউনিয়নটির ২ নং ওয়ার্ডের আরিচপুর ও গোবিন্দপুরের ৮০ টি পরিবারে নগদ ৫০ টাকা ও ১০ কেজি করে চাল বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়েছেন চেয়ারম্যান আনিছুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আক্তারুজ্জামান আওয়ামী লীগের সভাপতি জনাব মুনছুর আলী জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আলী,ইউপি সদস্য সাইদুল ইসলাম,ইউনুচ আলী,চান্দুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ মান্নান,গোলাম মোস্তফা ও ত্রান কমিটির সদস্যবৃন্দ।

আজ ফরিদপুর,মঠবাড়ি,চান্দুটিয়া,গোবিন্দপুর এবং আরিচপুর এই পাঁচ গ্রামের মোট ১৮ জন ঈমামকে ত্রান পৌঁছে দিয়েছেন আনিছুর রহমান। এ ছাড়াও হটলাইনের মাধ্যমে ২৭৫ টি পরিবারের মাঝে ত্রান পৌঁছে দিয়েছেন চেয়ারম্যান আনিছ।

রোজ এভাবেই খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি ছোটেন আনিছুর রহমান।

এদিকে করোনার প্রাদূর্ভাব রোধে কঠোর অবস্থানে রয়েছেন খোদ চেয়ারম্যান। লক ডাউনের মধ্যে কেউ যেন বাড়ির বাইরে না বের হয় সে বিষয়টি কঠোর ভাবে দেখভাল করছেন তিনি। একই সাথে মধ্যবিত্ত নিম্নমধ্যবিত্ত দিনমজুর ও খেটে খাওয়া শ্রমিকদের বাড়ীতে বাড়ীতে গিয়ে নিজ হাতে চাল ডাল আলু তেল ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ সকল প্রকার সেবা অব্যাহত রেখেছেন। নিজ তত্ত্বাবধায়নে গঠন করেছেন ত্রাণ কমিটি। এর পরও সেবা বিঘ্নিত হতে পারে শঙ্কায় সারারাত তিনি ইউনিয়ন পরিষদ ভবনেই অবস্থান করছেন। চালু করেছেন জরুরি হট লাইন ০১৭১৬৫৩৮৬৩১ গভীর রাতে ইউনিয়নের যে কোন প্রান্ত হতে হটলাইনে কল আসলেই খাবারের ব্যাগ মটর সাইকেলের পেছনে ঝুলিয়ে টিম টিম আলোয় পৌঁছে যান অনাহারী বাড়ি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ১০:০৫)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
247
3713513
Total Visitors