1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
একাত্তর টিভির রিফাত সুলতানার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

একাত্তর টিভির রিফাত সুলতানার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রকাশিত : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

দুর্জয় ওয়েব ডেস্ক : একাত্তর টেলিভশনের বার্তা বিভাগের সহযোগী প্রযোজক রিফাত সুলতানার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে রিফাতের স্মরণে একাত্তর টেলিভিশনের বারিধারা কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রিফাতের সন্তান, তার পরিবারের সদস্য ও সহকর্মীরা এতে উপস্থিত ছিলেন। তারা রিফাতকে নিয়ে বিভিন্ন স্মৃতিচারণ করেন। পরে রিফাতের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়। 

গত বছর ১৬ এপ্রিল করোনাসহ অন্য শারিরীক জটিলতা নিয়ে মারা যান রিফাত সুলতানা (৩২)। মৃত্যুর আগে তিনি একটি কণ্যাসন্তানের জন্ম দেন। রিফাত দীর্ঘ প্রায় ১১ বছর একাত্তর টেলিভিশনে কর্মরত ছিলেন।

করোনা আক্রান্ত হওয়ার পর রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিফাত। সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক সপ্তাহ ধরে হাসপাতালে ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা রিফাত সুলতানা।

সেদিন চিকিৎসকরা জানিয়েছিলেন, শারীরিক অবস্থার অবনতি হলে সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তার কন্যা সন্তানের জন্ম হয়। পরে বিকাল পাঁচটার দিকে কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয়।

হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন তার করোনা আক্রান্ত শাশুড়ি, তিনিও পরে মারা যান। তার স্বামী একাত্তর টেলিভিশনের আরেক সহযোগী প্রযোজক নাজমুল ইসলামও করোনা আক্রান্ত ছিলেন। 

রিফাতের স্মরণসভা ও দোয়া মাহফিলে গভীর শোক জানিয়েছে একাত্তর টেলিভিশন পরিবার।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:৩৪)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
220
3535738
Total Visitors