1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস উদযাপন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

যশোরে যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস উদযাপন

  • প্রকাশিত : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক : ১৭ এপ্রিল মুজিবনগর দিবস উপলক্ষে যশোর জেলা আওয়ামী লীগ আলোচনা সভার আয়োজন করে। রোববার বিকেলে শহরের গাড়িখানা সড়কের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। প্রধান বক্তার বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি। সভাপতির বক্তৃতায় শহিদুল ইসলাম মিলন বলেন, দলে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের দলে জায়গা হবে না। সৎ ও যোগ্য নেতাদের নিয়ে সব উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। অনুষ্ঠানে নেতাকর্মীদের উপস্থিত কম হওয়ায় ক্ষোভ প্রকাশ করে সভাপতি বলেন, জেলা কমিটির এতো বহর। অথচ অনুষ্ঠানে উল্লেখ করার মতো কোনো নেতা থাকেনা। জেলা আওয়ামী লীগের যে সকল সিনিয়র নেতা মুজিবনগর দিবসের অনুষ্ঠানে আসেননি তাদের নাম উল্লেখ করে তিনি বলেন, জেলা আওয়ামী লীগের পদ-পদবি নেয়ার জন্য তদবির করবেন; পদ পাওয়ার পরে দলীয় কর্মসূচিতে উপস্থিত হবেন না, এটা দুঃখজনক।
প্রধান বক্তার বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, যারা পদ-পদবি পেয়ে দলীয় কর্মসূচিতে আসেন না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপুর সঞ্চলনায় এ সময় আরও বক্তৃতা করেন সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এসএম নিয়ামত উল্লাহ ও যশোর মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাজাদ জাহান দিহান। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউর হাসান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এ এস এম আসিফুদ্দৌলা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমএ বাসার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা মিলি প্রমুখ। সকালে মুজিব নগর দিবস উপলক্ষে বকুলতলায় বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ২:৫৮)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
163
3274107
Total Visitors