1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে ছাত্রী’র শ্লীলতাহানি- ৩ যুবককে ৩ মাস করে কারাদণ্ড ৬০ হাজার টাকা জরিমানা - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলে ছাত্রী’র শ্লীলতাহানি- ৩ যুবককে ৩ মাস করে কারাদণ্ড ৬০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ৩ যুবককে অর্থদণ্ডসহ কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে নড়াইল সরকারি মহিলা কলেজের সামনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রুহুল কুদ্দুস মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ প্রদান করেন।
বিভিন্ন মেয়াদে দণ্ডাদেশপ্রাপ্তরা হল নড়াইল সদর উপজেলার সিঙ্গাশোলপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আকমল আলীর ছেলে ইজাজুলকে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড, ইস্রাফিল শিকদারের ছেলে ইসমাইলকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের কারাদণ্ড এবং মোকাদ্দেস কাজির ছেলে মিরাজুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রুহুল কুদ্দুস বলেন, অপরাধীরা একটি স্কুলছাত্রীকে রাস্তায় একা পেয়ে অশালীন কথা বার্তা বলাসহ তার হাত ধরতে উদ্দত হয়েছিলো । মোবাইল কোর্টের ১৮৬০ এর ৫০৯ ধারায় আমরা তাদের শাস্তি দিয়েছি।
তিনি আরও বলেন, এ শাস্তির মাধ্যমে সমাজ ও অভিবাকের কাছে একটি বার্তা পৌছে যাক যে, মেয়েরা বর্তমান সরকার ও এই আইনের শাসন সবসময় মেয়েরা স্বাধীন থাকুক তারা নিরাপদে নির্ভয়ে স্কুল কলেজে যেতে পারে। এ আইনের ভয়াবহতায় কোন মেয়ে কোনরকম বখাটে স্বীকার হতে হবেনা বলে মন্তব্য করেন এই কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৪:৪১)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
239
3351951
Total Visitors