1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শ্লীলতাহানির অভিযোগে প্রতিমন্ত্রী স্বপনের এপিএস ও ভাগ্নে সহ ৪ জনের বিরুদ্ধে মামলা। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

শ্লীলতাহানির অভিযোগে প্রতিমন্ত্রী স্বপনের এপিএস ও ভাগ্নে সহ ৪ জনের বিরুদ্ধে মামলা।

  • প্রকাশিত : সোমবার, ২৭ জুলাই, ২০২০

যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে লাঞ্চিতের ঘটনায় সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে সহকারী একান্ত সচিব (এপিএস) কবির খানসহ চার জনপ্রতিনিধির বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলা চেয়ারম্যান নিজে বাদি হয়ে দায়ের করা ওই মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে তাকে মারপিট, শ্লীলতাহানি ও ছিনতাইয়ের অভিযোগ আনা হয়েছে।

যশোরের আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্তের আদেশ দিয়েছেন। আদেশে আগামি ১২ অক্টোবরের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।

মামলায় অভিযুক্ত চার জনপ্রতিনিধি হলেন- মণিরামপুর উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও জলি আক্তার, ঝাঁপা ইউপি চেয়ারম্যন সামছুল হক মন্টু এবং ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু প্রতিমন্ত্রী স্বপনের ভাগ্নে।

মামলার এজাহারে বাদি বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাচ্চুর নেতৃত্বে আলোচিত ৫৫৫ বস্তা ত্রাণের চাল চুরির ঘটনায় তিনি শুরু থেকে প্রতিবাদমুখর ছিলেন। এনিয়ে দুর্বৃত্ত চক্রটি তার ওপর ক্ষুব্ধ ছিল। এর জের ধরে গত ২২ জুলাই প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের উপস্থিতিতে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা কমিটির সভায় এজেন্ডা বহির্ভুত বিষয় নিয়ে আসামিরা হট্টগোল ও নাজমাকে মারতে উদ্যত হয়। পরিস্থিতি এড়াতে তিনি সভাস্থল ত্যাগ করে গাড়িতে ওঠার সময় আসামিরা সেখানে হামলা চালিয়ে তাকে মারপিট ছাড়াও পরনের কাপড় ধরে টানাহেঁচড়া করে। এসময় তার মোবাইল ফোন ও জরুরি কাগজপত্র ছিনিয়ে নেয় হামলাকারীরা।

বাদির আইনজীবী অ্যাডভোকেট আব্দুল লতিফ বলেন, ফৌজদারি দণ্ডবিধির ৩৫৪, ৩৭৯, ৫০০ ও ৫০৬ ধারায় অভিযোগটি দাখিল করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (ভোর ৫:৩০)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
228
3536839
Total Visitors