1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

কালীগঞ্জে স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন

  • প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অনশনে বসেছেন এক কিশোরী। শুক্রবার (২ জুন) সকাল থেকে ওই কিশোরী আড়পাড়া এলাকার জাকির হোসেনের বাড়ির সামনে অনশনে বসেন।
কিশোরী জানায়, গত দেড় বছর আগে প্রেমের সম্পর্ক থেকে কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকার জাকির হোসেনের ছেলে মামুন হোসেনের সাথে তার বিয়ে হয়। এরপর শহরের বিভিন্ন স্থানে বাসা ভাড়া করে তারা সংসার করেন। কিন্তু হঠাৎ করে মামুন তাকে একটি ঘরে আটকে রেখে বাড়িতে চলে আসে। এরপর তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় মামুন। আর কোনো উপায় না পেয়ে তিনি শুক্রবার সকালে ওই বাড়িতে আসেন। বাড়ির মধ্য থেকে একজন বেরিয়ে এসে তাকে বের করে দরজা বন্ধ করে দেন। তারপর থেকেই তিনি ওই বাড়ির সামনে অবস্থান করছেন।
তিনি আরও জানান, তার বাবা মারা গেছে গত ৫ বছর আগে। মা অন্য স্থানে বিয়ে করেছেন। তারা তিন ভাই বোন। সবাই একটি এতিম খানায় পড়াশোনা করেন। এতিমখানায় কারিয়ানা পড়ার সময় মামুনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এখন স্বামীর বাড়িতে উঠা ছাড়া আর কোন উপায় নেই। অন্যথায় আত্মহত্যার পথ বেছে নিতে হবে। এজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
খবর পেয়ে ঘটনাস্থলে যান কালীগঞ্জ থানার এসআই হুমায়ুন কবির। তিনি জানান, বাড়িতে ডাকাডাকি করে কাউকে পাওয়া যায়নি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১১:২৩)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
113
3257167
Total Visitors