1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খুটাখালী থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

খুটাখালী থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার

  • প্রকাশিত : বুধবার, ৭ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুঠাখালীর পাহাড়ী জঙ্গল থেকে প্রায় ৬৫ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। মঙ্গলবার (৬ জুন) বিকেল ৫টার সময় উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লম্বাতলীর পানির আগা নামক বনভূমির জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় মেম্বার নুর মোহাম্মদ পেঠান বিষয়টি থানা ওসি মহোদয়কে জানিয়েছেন বলে জানান প্রতিবেদককে।

সরেজমিনে গেলে দেখা য়ায়,খুটাখালীর লম্বাতলীর পানির আগা নামক জঙ্গলে পাহাড়ে ঢালুকে চিত করে পড়ে আছে অজ্ঞাত প্রায় ৬৫ বছর বয়সী এক বৃদ্ধের লাশ।লাশের গায়ে কোন আঘাতের চিহৃ দেখা যায়নি বলে জানান পুলিশ।

মেম্বারের দেওয়া সংবাদ ভিত্তিতে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী,ওসি তদন্ত আব্দুল জব্বার,অপারেশন অফিসার রাজিব চন্দ্র সরকার,এসআই মোঃফারুক সহ ৪/৫জনের পুলিশ সদস্য ঘটনাস্থলে উপস্হিত হয় লাশটি উদ্ধার করেন।উদ্ধারের পূর্বে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেছেন বলে জানিয়েছেন।

এবিষয়ে চকরিয়া অফিসার ইনর্চাজ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন,স্থানীয় মেম্বারের দেওয়া সংবাদের ভিত্তিতে খুটাখালীর পাহাড়ী জঙ্গল থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশটি উদ্ধার করি।লাশের গায়ে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি।তাই
থানার এসআই ফারুকের নেতৃত্বে অজ্ঞাত লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।খুটাখালী থেকে যাওয়ার পূর্বে বিপিআই পুলিশ লাশটি শনাক্তের জন্য আঙ্গুলের চাপ নিয়ে গেছেন বলে জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ২:৫৭)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3275782
Total Visitors