1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঈদের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ২ সন্তানের জননীকে ধর্ষণ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

ঈদের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ২ সন্তানের জননীকে ধর্ষণ

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ জুন, ২০২৩

রাঙ্গামাটি অফিস: রাঙামাটির লংগদুতে ঈদের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ২৫ বছরের দুই সন্তানের জননী এক পাহাড়ি নারী ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুন) উপজেলার আটারকছড়া ইউনিয়নের ডানে আটারকছড়া গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় ডানে আটারকছড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন মঞ্জু (২৫) এবং তিনব্রিজ বটতলা গ্রামের আব্বাস আলীর ছেলে রুবেল মিয়াকে(২৩) আসামী করে লংগদু থানায় ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। বর্তমানে তারা পলাতক হয়েছে।

ধর্ষনের শিকার নারীর স্বামী এই বিষয়ে শুক্রবার (৩০ জুন) লংগদু থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে বলা হয়েছে, ঈদের দিন পূর্ব পরিচয়ের সূত্রধরে উপজেলার ডানে আটারকছড়া গ্রামে ছিদ্দিক মিয়ার বাড়ীতে বেড়াতে আসেন ধর্ষণের শিকার ওই নারী এবং তার আরো দুই স্বজন। দাওয়াত খাওয়া শেষে বাড়ী ফেরার পথে ওই দিন সন্ধ্যায় ধর্ষণের শিকার হয় পাহাড়ি ওই নারী। পরে শুক্রবার (৩০ জুন) সকালে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন ধর্ষিতার স্বামী।

এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল উদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে দুইজনকে আসামী করে থানায় একটি মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারীর ডাক্তারী পরীক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা আসামীদের আটক করতে অভিযান পরিচালনা করছি।

এদিকে হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শান্তি দেবী তঞ্চঙ্গ্যা ও পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি নিপন ত্রিপুরা এক যুক্ত বিবৃতিতে, ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ চিহ্নিত ধর্ষক মো. মনজুর ও মো. রুবেলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে, এই ধরনের ন্যাক্কারজনক ঘটনারোধ ও জুম্ম নারীর নিরাপত্তা নিশ্চিতকরণে পার্বত্য চট্টগ্রাম চুক্তি পূর্ণাঙ্গ ও যথাযথ বাস্তবায়নসহ বিগত ঘটনাগুলোর প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে সুষ্ঠু ও দ্রুত বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৩:৫৪)
  • ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
201
3476725
Total Visitors