1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে মোবাইল ফোনে ডেকে নিয়ে ছুরিকাঘাতে যুবককে হত্যা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

কালীগঞ্জে মোবাইল ফোনে ডেকে নিয়ে ছুরিকাঘাতে যুবককে হত্যা

  • প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহে মোবাইল ফোনে ডেকে নিয়ে গলায় ছুরিকাঘাত করে মেহেদী হাসাান (২৪) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। শনিবার (৮ জুলাই) রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত যুবক কালীগঞ্জ শহরের ফয়লা মাস্টারপাড়ার হাজী মৃত সফোর আলীর ছেলে।

হত্যাকাণ্ডে সাথে জড়িত পুলিশ আকরাম হোসেন (৩২) নামের একজনকে আটক করেছে। হত্যাকারী আকরাম হোসেন একই এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে। নিহত যুবক ও হত্যাকারী পরস্পর বন্ধু বলে পুলিশ জানিয়েছে।

নিহত মেহেদী হাসানের স্ত্রী আখি বেগম জানান, রাত সাড়ে ১১টার দিকে পাশের বাসার আকরাম হোসেন তার স্বামীকে মোবাইলে ফোন করে ডেকে নিয়ে যায়। এ সময় স্বামী মেহেদী হাসান বাইরে সিগারেট কিনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরে তারা জানতে পারেন, আকরাম তাদের বাড়িতে ডেকে নিয়ে আকরাম, তার ভাই সাদ্দাম ও তাদের বোন মিলে মেহেদী হাসানের গলায় ছুরিকাঘাত করে।


এসময় মেহেদী হাসান জীবন বাঁচাতে বাড়ি থেকে বের হয়ে রাস্তার দিকে ছুটে আসলে তারা পিছু ধাওয়া নেয়। সে সময় মেহেদী হাসান রাস্তার উপর পড়ে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় বলে এলাকার একাধিক ব্যক্তি জানান।

তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তার সঠিক তথ্য কেউ দিতে পারেননি। নিহত মেহেদী হাসানের ৩ মাস বয়সী আফরা নামের এক কণ্যা সন্তান রয়েছে। কয়েকদিন পরই তার বিদেশে যাওয়ার কথা ছিলো। এদিকে হত্যাকাণ্ডের পর হত্যাকারী পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ি-ঘরে তালা মেরে পালিয়েছে।


নিহত মেহেদী হাসানের মা সাবিয়া বেগম জানান, তিনি বাড়িতে ছিলেন না। মেয়ে অসুস্থ থাকায় তার বাড়িতে ছিলেন। ছেলে মেহেদী হাসানের হত্যাকাণ্ডের খবর পেয়ে তিনি বাড়িতে এসে জানাতে পারেন মোবাইলে ডেকে নিয়ে পাশের বাড়ির আকরাম ও সাদ্দাম দুই ভাই মিলে ছুরিকাঘাতে তার ছেলেকে হত্যা করেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শিশির কুমার জানান, হাসপাতালে আনার আগেই মেহেদী হাসানের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, নিহত মেহেদি হাসান ও অভিযুক্ত আকরাম হোসেন সম্পর্কে বন্ধু । বাড়ি থেকে ডেকে নিয়ে মেহেদী হাসাননের গলায় মধ্যে ছুরি ঢুকিয়ে হত্যা করা হয়েছে। তবে কেন কি কারণে তাকে মারা হয়েছে তাৎক্ষণিকভাবে তিনি তা বলতে পারেননি। ঘটনার সাথে অভিযুক্ত আকরাম হোসেনকে পুলিশ আটক করেছে। এছাড়া পুলিশ হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুুরিটি উদ্ধারের জন্য চেষ্টা করছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১০:৪৬)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
295
3373158
Total Visitors