1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সহকারী তথ্য কর্মকর্তা এলিন সাঈদের স্ত্রী অজ্ঞান পার্টির কবলে, হারালেন স্বর্ণালংকার ও ফোন - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

সহকারী তথ্য কর্মকর্তা এলিন সাঈদের স্ত্রী অজ্ঞান পার্টির কবলে, হারালেন স্বর্ণালংকার ও ফোন

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

সাকিন হোসেন : যশোর শহরে আসার পথে একটি যাত্রীবাহী বাসের মধ্যে অজ্ঞান করে স্কুল শিক্ষিকার স্বর্ণালংকার ও মোবাইলফোন লুট করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দুপুরে যশোর-চুকনগর সড়কে আঞ্চলিক পরিবহনে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষিকা তানিয়া তানজিম যশোর জেলা সহকারী তথ্য অফিসার এলিন-সাঈদ-উর-রহমানের স্ত্রী ও কেশবপুরের আলতাপোল মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এই ঘটনায় ভুক্তভোগীর স্বামী বৃহস্পতিবার যশোর কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, ঘটনার দিন তানিয়া তানজিম চুকনগর থেকে যশোরের উদ্দেশে বাসে উঠে। আসার পথে চুকনগর বাজার হতে তার পাশের সিটে বোরকা পরিহিত নারী বসেন। এরপর শংকরপুর কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে আসলে বাসের সুপারভাইজার ঘুম-ঘুম ভাব ও ঝিমুনি অবস্থায় ডেকে তোলেন। এরপর উঠে দেখেন তার গলায় ৬ আনা ওজনের স্বর্ণের চেইন, ৪ আনা ওজনের স্বর্ণের আংটি ও ৪ আনা ওজনের কানের দুল নেই। স্বর্ণালংকারগুলোর মূল্য ৯১ হাজার টাকা। একই সাথে একটি স্মার্টফোনও নিয়ে যায় অজ্ঞানপার্টির সদস্যরা ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৫:২০)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
363
3522495
Total Visitors