1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ইয়াবাসহ গ্রেফতার ট্রাকের ড্রাইভার-হেলপার কারাগারে - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

ইয়াবাসহ গ্রেফতার ট্রাকের ড্রাইভার-হেলপার কারাগারে

  • প্রকাশিত : সোমবার, ৪ মে, ২০২০

 নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর নিউমার্কেট এলাকায় কক্সবাজার থেকে আসা ট্রাক থেকে ৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ট্রাকের ড্রাইভার ও হেলপারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- রাসেল মিয়া (২৮) ও জাহাঙ্গীর আলম (২৩)।

সোমবার (৪ মে) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে র‌্যাব। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করে মামলার তদন্ত সংস্থা র‌্যাব। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রোববার (৩ মে) দুপুর ১২টার দিকে তাদের গ্রেফতার করে র‍্যাব-২ এর সদস্যরা। এরপর মাদক আইনে তাদের বিরুদ্ধে নিউমার্কেট থানায় একটি মামলা করা হয়।

র‍্যাব জানায়, কক্সবাজার থেকে ট্রাকে ইয়াবা আসছে, এমন খবরের ভিত্তিতে রোববার সকালে নিউমার্কেটের সামনে চেকপোস্ট বসান র‍্যাব-২ এর সদস্যরা। দুপুর পৌনে ১২টার দিকে ওই ট্রাকটি তল্লাশি করা হয়। এ সময় ড্রাইভার ও হেলপারের পকেট থেকে ৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ ট্রাক জব্দ করে র‍্যাব।

র‍্যাব-২ এর সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার শেখ নাজমুল আরেফিন (পরাগ) জাগো নিউজকে বলেন, ‘করোনাভাইরাসের কারণে দেশে একশ্রেণির মাদক ব্যবসায়ী বিভিন্ন মাধ্যমে ঢাকায় মাদকের চালান আনছে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার থেকে একটি ট্রাকে ইয়াবা আসছে। এরপর নিউমার্কেট এলাকায় চেকপোস্ট বসানো হয়। দুপুর পৌনে ১২টার দিকে আমরা ৬ হাজার ১০০ পিস ইয়াবা ও ট্রাকসহ দু’জনকে আটক করি।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ২:১৪)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
359
3446669
Total Visitors