1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাময়িকভাবে স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

সাময়িকভাবে স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ

  • প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

অনাকাঙ্ক্ষিত ঘটনায় তারকাদের নিয়ে আয়োজিত ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’র খেলা বন্ধ হয়ে যায়। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সেলিব্রেটি ক্রিকেট লীগের গ্রুপপর্বের এক ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনার জেরে ছয় জনকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এমন পরিস্থিতিতে, শনিবার (১ অক্টোবর) সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবার কথা থাকলেও তা সাময়িক স্থগিত করা হয়েছে।

খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনার পর, শনিবার সন্ধ্যায় মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সেলিব্রেটি ক্রিকেট লিগের সাময়িক স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেন সিসিএল আয়োজক কমিটি। সংবাদ সম্মেলনে কমিটি মেম্বাররা বলেন, গতকালের ঘটনায় অনেকেই আহত হয়েছেন। তাদের সুস্থ হতে কিছুদিন সময় লাগবে। অন্যদিকে, যে দলগুলো রয়েছে তাদের অনেকেই এখন খেলতে অসম্মতি জানাচ্ছেন। যে কারণে সাময়িকভাবে খেলা স্থগিত থাকবে।

সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, দুই দলের হয় মূল খেলোয়াড় যারা ছিলেন তারা এসবের সঙ্গে যুক্ত ছিলেন না। এদের বাইরে সাপোর্টারদের মধ্য থেকে এমনটা ঘটেছে। সাপোর্টার জার্সি পরা কয়েকজন হামলা করে। এসময় মোস্তফা কামাল রাজের দল ও আমাদের দলের খেলোয়াড়রা তাদেরকে ঠেকিয়েছে। সেলিব্রিটিরা মারামারি করেনি, তারা ঠেকিয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ২:৪৫)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
313
3286056
Total Visitors