1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিশ্ব সেরা হতে চাইলে কোহলিকে ফলো করো: লারা - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বিশ্ব সেরা হতে চাইলে কোহলিকে ফলো করো: লারা

  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

বিনোদন প্রতিবেদকঃ

ভারতের মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার নয়, ভিরাট কোহলিকে দেখিয়ে নিজ সন্তানকে খেলাধুলার জন্য অনুপ্রেরণা দিবেন বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের বরপুত্র ব্রায়ান লারা। ক্যারিবীয় কিংবদন্তি সম্প্রতি ভারত সফরে কলকাতায় টাইগার পাতৌদি মেমোরিয়াল লেকচার অনুষ্ঠানে অংশ নেন। 

সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে লারা তার বক্তব্যে বলেন, আমার ছেলে আছে। আমি বলতে পারি, যদি সে খেলাধুলায় আসতে চায়, আমি কোহলির নিবেদন ও পরিশ্রমকে উদাহরণ হিসেবে টানবো। সেটা শুধু তার শক্তিমত্তা বাড়াতে নয়; বরং ১ নম্বর খেলোয়াড় হওয়ার জন্য।

গত মাসে ভারতে শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরে ১১ ম্যাচে অংশ নিয়ে ৩টি সেঞ্চুরি আর ৬টি ফিফটির সাহায্যে বিশ্বকাপে রেকর্ড সর্বোচ্চ ৭৬৫ রান করেছেন ভিরাট কোহলি।

বিশ্বকাপে কোহলির পারফরমেন্সের উদাহরন টেনে লারা বলেন, আমি জানি, সদ্য শেষ হওয়া বিশ্বকাপে কোহলির পারফরমেন্স নিয়ে অনেকে এমন কথাই বলবে, ভারত বিশ্বকাপ না জেতায় কোহলির এমন কীর্তির কোন বড় বিষয় নয়। জিততে হয় দল হিসেবে, খেলোয়াড় হিসেবে সেটাই এক নম্বর লক্ষ্য হওয়া উচিত। কিন্তু দলগত সাফল্যে পেতে সহায়তা করে ব্যক্তিগত সাফল্য। বিশ্বকাপের এবারের আসরে প্রতিটি ম্যাচে করে দেখিয়েছেন কোহলি।

উইন্ডিজের হয়ে ৫৩টি সেঞ্চুরির সাহায্যে ২২ হাজার ৩৫৮ রান করা লারা আরও বলেন, কোহলির বিষয়ে আমার সব থেকে যেটা ভালো লাগে, তাহলো তার একটা লিগাসি রয়েছে। ক্রিকেট খেলার ধরনটাই বদলে দিয়েছে সে। কিভাবে নিজেকে তৈরি করা যায়, শারীরিক এবং মানসিকভাবে সেটি করে দেখিয়েছে কোহলি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৭:৫২)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3288992
Total Visitors