1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিশ্ব সেরা হতে চাইলে কোহলিকে ফলো করো: লারা - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

বিশ্ব সেরা হতে চাইলে কোহলিকে ফলো করো: লারা

  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

বিনোদন প্রতিবেদকঃ

ভারতের মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার নয়, ভিরাট কোহলিকে দেখিয়ে নিজ সন্তানকে খেলাধুলার জন্য অনুপ্রেরণা দিবেন বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের বরপুত্র ব্রায়ান লারা। ক্যারিবীয় কিংবদন্তি সম্প্রতি ভারত সফরে কলকাতায় টাইগার পাতৌদি মেমোরিয়াল লেকচার অনুষ্ঠানে অংশ নেন। 

সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে লারা তার বক্তব্যে বলেন, আমার ছেলে আছে। আমি বলতে পারি, যদি সে খেলাধুলায় আসতে চায়, আমি কোহলির নিবেদন ও পরিশ্রমকে উদাহরণ হিসেবে টানবো। সেটা শুধু তার শক্তিমত্তা বাড়াতে নয়; বরং ১ নম্বর খেলোয়াড় হওয়ার জন্য।

গত মাসে ভারতে শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরে ১১ ম্যাচে অংশ নিয়ে ৩টি সেঞ্চুরি আর ৬টি ফিফটির সাহায্যে বিশ্বকাপে রেকর্ড সর্বোচ্চ ৭৬৫ রান করেছেন ভিরাট কোহলি।

বিশ্বকাপে কোহলির পারফরমেন্সের উদাহরন টেনে লারা বলেন, আমি জানি, সদ্য শেষ হওয়া বিশ্বকাপে কোহলির পারফরমেন্স নিয়ে অনেকে এমন কথাই বলবে, ভারত বিশ্বকাপ না জেতায় কোহলির এমন কীর্তির কোন বড় বিষয় নয়। জিততে হয় দল হিসেবে, খেলোয়াড় হিসেবে সেটাই এক নম্বর লক্ষ্য হওয়া উচিত। কিন্তু দলগত সাফল্যে পেতে সহায়তা করে ব্যক্তিগত সাফল্য। বিশ্বকাপের এবারের আসরে প্রতিটি ম্যাচে করে দেখিয়েছেন কোহলি।

উইন্ডিজের হয়ে ৫৩টি সেঞ্চুরির সাহায্যে ২২ হাজার ৩৫৮ রান করা লারা আরও বলেন, কোহলির বিষয়ে আমার সব থেকে যেটা ভালো লাগে, তাহলো তার একটা লিগাসি রয়েছে। ক্রিকেট খেলার ধরনটাই বদলে দিয়েছে সে। কিভাবে নিজেকে তৈরি করা যায়, শারীরিক এবং মানসিকভাবে সেটি করে দেখিয়েছে কোহলি।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
113
4369916
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৯:০৪)
  • ১৭ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই মহর্‌রম ১৪৪৬ হিজরি
  • ২রা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)