1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিশ্ব সেরা হতে চাইলে কোহলিকে ফলো করো: লারা - চ্যানেল দুর্জয়
সদ্যপ্রাপ্ত :

বিশ্ব সেরা হতে চাইলে কোহলিকে ফলো করো: লারা

  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

বিনোদন প্রতিবেদকঃ

ভারতের মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার নয়, ভিরাট কোহলিকে দেখিয়ে নিজ সন্তানকে খেলাধুলার জন্য অনুপ্রেরণা দিবেন বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের বরপুত্র ব্রায়ান লারা। ক্যারিবীয় কিংবদন্তি সম্প্রতি ভারত সফরে কলকাতায় টাইগার পাতৌদি মেমোরিয়াল লেকচার অনুষ্ঠানে অংশ নেন। 

সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে লারা তার বক্তব্যে বলেন, আমার ছেলে আছে। আমি বলতে পারি, যদি সে খেলাধুলায় আসতে চায়, আমি কোহলির নিবেদন ও পরিশ্রমকে উদাহরণ হিসেবে টানবো। সেটা শুধু তার শক্তিমত্তা বাড়াতে নয়; বরং ১ নম্বর খেলোয়াড় হওয়ার জন্য।

গত মাসে ভারতে শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরে ১১ ম্যাচে অংশ নিয়ে ৩টি সেঞ্চুরি আর ৬টি ফিফটির সাহায্যে বিশ্বকাপে রেকর্ড সর্বোচ্চ ৭৬৫ রান করেছেন ভিরাট কোহলি।

বিশ্বকাপে কোহলির পারফরমেন্সের উদাহরন টেনে লারা বলেন, আমি জানি, সদ্য শেষ হওয়া বিশ্বকাপে কোহলির পারফরমেন্স নিয়ে অনেকে এমন কথাই বলবে, ভারত বিশ্বকাপ না জেতায় কোহলির এমন কীর্তির কোন বড় বিষয় নয়। জিততে হয় দল হিসেবে, খেলোয়াড় হিসেবে সেটাই এক নম্বর লক্ষ্য হওয়া উচিত। কিন্তু দলগত সাফল্যে পেতে সহায়তা করে ব্যক্তিগত সাফল্য। বিশ্বকাপের এবারের আসরে প্রতিটি ম্যাচে করে দেখিয়েছেন কোহলি।

উইন্ডিজের হয়ে ৫৩টি সেঞ্চুরির সাহায্যে ২২ হাজার ৩৫৮ রান করা লারা আরও বলেন, কোহলির বিষয়ে আমার সব থেকে যেটা ভালো লাগে, তাহলো তার একটা লিগাসি রয়েছে। ক্রিকেট খেলার ধরনটাই বদলে দিয়েছে সে। কিভাবে নিজেকে তৈরি করা যায়, শারীরিক এবং মানসিকভাবে সেটি করে দেখিয়েছে কোহলি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৫:৪২)
  • ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাবান ১৪৪৫ হিজরি
  • ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
90
2535869
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme