1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মুক্তিযোদ্ধাকে পেটানোর অভিযোগ নৌকার কর্মীর বিরুদ্ধে - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

মুক্তিযোদ্ধাকে পেটানোর অভিযোগ নৌকার কর্মীর বিরুদ্ধে

  • প্রকাশিত : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||ঝিনাইদহ-২ আসন (ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে একজন বীর মুক্তিযোদ্ধাকে মারপিট করে আহত করা হয়েছে। 

আহত মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন মুন্সি হরিণাকুন্ডু উপজেলার সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার। নৌকা প্রতীকের সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

শনিবার বেলা ১১টার দিকে জেলা শহরের মুসা মিয়া আইসিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে আহত তাহাজ উদ্দিন মুন্সি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। 

তিনি জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হরিণাকুন্ডু উপজেলার জিন্দার মোড় বাজারে নৌকা প্রতীকের সমর্থক রাশিদুল্লাহ তাকে মারপিট করে আহত করেন। এ ঘটনায় সংশ্লিষ্ট হরিণাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, জানে আলম, আব্দুল ওহাব ও হরিণাকুন্ডুর চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লস্কর।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:১১)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
192
3321603
Total Visitors