1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে প্রায় সাড়ে ৪ লাখ টাকা কুড়িয়ে পেয়ে ফেরৎ দিলেন ইজিবাইক চালক - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

যশোরে প্রায় সাড়ে ৪ লাখ টাকা কুড়িয়ে পেয়ে ফেরৎ দিলেন ইজিবাইক চালক

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দুর্জয় ডেস্ক : যশোরের কুড়িয়ে পাওয়া চার লাখ ৪৫ হাজার টাকা প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়ে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন ইজিবাইক চালক ইসমাইল আলী (৫৮)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) কোতোয়ালী মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক ও রামনগর ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফের মাধ্যমে প্রকৃত মালিক শহিদুল ইসলামকে বুঝিয়ে দেয়া হয়। এসময় প্রকৃত মালিক হারিয়ে যাওয়া অর্থ ফেরৎ পেয়ে ইজিবাইক চালক ইসমাইলকে ২০ হাজার টাকা দিয়ে পুরুষ্কৃত করেন।

এর আগে টাকার ব্যাগ হারিয়ে শহিদুল ইসলাম কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দেন। একই সাথে শহরের বিভিন্ন জায়গায় মাইকিংও করেন।

কোতোয়ালী মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, যশোর মণিহার চত্ত্বরে ফল ব্যবসায়ী শহিদুল ইসলাম তার নিজ বাসা বকচর থেকে প্লাস্টিকের ব্যাগে করে চার লাখ ৪৫ টাকা নিয়ে রেব হন। কিন্তু মণিহার এলাকায় রাস্তার উপরে টাকার ব্যাগটি পড়ে যায়। সেটি কুড়িয়ে পান রামনগরের ইজিবাইক চালক শেখ ইসমাইল আলী।

রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ জানান, ইজিবাইক চালক ইসমাইল আলী টাকাসহ একটি ব্যাগ পেয়েছেন জানিয়ে তার কাছে নিয়ে যান।তিনি ব্যাগ খুলে টাকা গুণে জানতে পারেন ব্যাগে ৪ লাখ ৪৫ হাজার টাকা রয়েছে। তাৎক্ষনিক বিষয়টি তিনি কোতয়ালী মডেল থানার ওসি আব্দুর রাজ্জাককে অবহিত করে ইজিবাইক চালক ইসমাইলকে নিয়ে থানায় যান। সেখানে প্রকৃত মালিক শহিদুল ইসলাম উপস্থিত হলে ওসি ও চেয়ারম্যানের মধ্যমে প্রকৃত মালিককে টাকা বুঝিয়ে দেয়া হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:৩৫)
  • ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
112
3248201
Total Visitors