1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে কুপিয়ে ৬ লক্ষ টাকা ছিনতাই। - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

নড়াইলে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে কুপিয়ে ৬ লক্ষ টাকা ছিনতাই।

  • প্রকাশিত : রবিবার, ৯ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে দোকানে ঢুকে দিনে দুপুরে সোহাগ রানা নামে এক ব্যবসায়ীয়ে কুপিয়ে আহত করে ৬লক্ষ টাকা ছিনিয়ে নে’য়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে লোহাগড়া উপজেলার লুটিয়া বাজারে এ ঘটনা ঘটে। হামলায় গুরুত্বর আহত সোহাগকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী মামলার প্রস্তুতি নিচ্ছে।

হামলার শিকার সোহাগের স্বজনদের অভিযোগ, সোহাগ রানা সম্প্রতি লুটিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচীত হওযায় অহিদুর সরদার, ইসলাম মোল্যার নেতৃত্বে এলাকার সন্ত্রাসীরা তার নিকট মোটা অংকের চাঁদা দাবি করে আসছিল। সোহাগ চাঁদা দিতে রাজি না হওয়ায় দুর্বৃত্তরা শনিবার পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র নিয়ে তার ঔষধের দোকানে চড়াও হয়ে সোহাগের শরীরের বিভিন্নস্থানে নির্মমভাবে কুপিয়ে জখম করে ক্যাশ বাক্সে থাকা ৬লক্ষ টাকা ছি*নিয়ে নিয়ে যায়।

পরে সোহাগের পরিবারের ও আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ নিয়ে যায়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উ’চ্চতর চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পুলিশ এখনো লিখিত কোন অভিযোগ না পেলেও হামলার কারণ অনুসন্ধানের পাশাপাশি জড়িতদের ধরতে নিজেদের তৎপরতার কথা জানিয়েছে ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৫:২৯)
  • ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
202
3492617
Total Visitors