1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নেশার টাকা না দেয়ায় ঘরে আগুন, মা-বাবা ও বোনকে হত্যার চেষ্টা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নেশার টাকা না দেয়ায় ঘরে আগুন, মা-বাবা ও বোনকে হত্যার চেষ্টা

  • প্রকাশিত : রবিবার, ৩১ মে, ২০২০

স্টাফ রিপোর্টার।।যশোর সদর উপজেলার বাহাদুরপুর স্কুল পাড়ায় নেশা করতে চাহিদা মোতাবেক টাকা না পেয়ে পিতা মাতা ও বোনকে মারপিট পুর্বক বোন ও মাকে ঘরের মধ্যে আটকে রেখে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে তাদের কুলাঙ্গার ছেলে শাহিন হোসেনর নামে।

স্থানীয় লোকজন শাহিন হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি যশোর সদর উপজেলার বাহাদুরপুর স্কুল পাড়ার। ওই গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে ইকবাল হোসেন (৫০) বাদী হয়ে শুক্রবার রাত ১১ টার পর কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন,তার ছেলে শাহিন হোসেন নেশা করে।

ইকবাল হোসেন কাঁচা সবজির ব্যবসা করে জীবিকা নির্বাহ করে। শুক্রবার ২৯ মে রাতে শাহিন হোসেন নেশা করার জন্য তার পিতার কাছে ৫শ’ টাকা চায়। ইকবাল হোসেন ৩শ’ টাকা দিলে কুলাঙ্গার ছেলে শাহিন হোসেন ক্ষিপ্ত হয়ে পিতা,মাতা হাসিনা বেগম ও বোন বুলবুলিকে মারপিটসহ মা ও বুলবুলিকে একটি ঘরের মধ্যে আটকে রেখে বাইরে থেকে ছিটকানি দিয়ে আগুন জ্বালিয়ে দেয়। নেশার চাহিদা মোতাবেক টাকা না পেয়ে শাহিন ক্ষিপ্ত হয়ে ঘরের শোকেচসহ বিভিন্ন মালামাল ভাংচুর করে ২৫ হাজার টাকা ক্ষতি সাধণ করে।

ইকবাল হোসেন,হাসিনা বেগম ও বুলবুলির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে শাহিন হোসেন পালানোর চেষ্টা চালালে তাকে ধরে ফেলে। পরে পুলিশে খবর দিয়ে সোপর্দ করে।

এ ঘটনায় মামলা দায়ের করা হলে শনিবার পুলিশ শাহিনকে আদালতে সোপর্দ করে। থানা পুলিশ জানায় শাহিন হোসেনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় ও মানিকগঞ্জ জেলায় শিবালয় থানায় মাদক আইনে দু’টি মামলা বিচারাধীন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ২:১৫)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
307
3376794
Total Visitors