1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ১১শ’ ছুঁই ছুঁই - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ১১শ’ ছুঁই ছুঁই

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ জুন, ২০২০

সিলেট প্রতিনিধি।।

বিশ্বে মহামারি করোনাভাইরাসে প্রতিদিনই সিলেট বিভাগে আক্রান্ত রোগী বাড়ছে। গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রতিদিন হু হু করে বাড়ছে করোনা শনাক্ত রোগীর সংখ্যা। সেই সঙ্গে মৃত্যুর সংখ্যাও বাড়ছে এ বিভাগে।


সবশেষ মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৯৫ জন। এরমধ্যে বেশিরভাগ রোগীই সিলেট জেলায়। আর সবচেয়ে কম রোগী শনাক্ত হয়েছে  মৌলভীবাজার জেলায়।


সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের  দৈনিক প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত রোগী সিলেট জেলায় ৬০১, সুনামগঞ্জে ১৭৪, হবিগঞ্জে ১৯২ এবং মৌলভীবাজারে ১২৮ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ৭১, হবিগঞ্জে ৯৩ এবং মৌলভীবাজারে ২ জন।

সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৩১৪ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ৯৭, সুনামগঞ্জে ৬৩, হবিগঞ্জে ১০৩ এবং মৌলভীবাজারে ৫১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।


আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২৩ জন। এরমধ্যে সিলেটে ১৭, মৌলভীবাজারে চারজন, হবিগঞ্জে একজন এবং সুনামগঞ্জে একজন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৫:২৬)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
260
3722088
Total Visitors