1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জাগ্রত অগ্রপথিক এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ। - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

জাগ্রত অগ্রপথিক এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ।

  • প্রকাশিত : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

রফিকুল ইসলাম হিমেল, উজিরপুর-প্রতিনিধি:বরিশাল জেলার উজিরপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব,অসহায় ও দুস্তদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ প্রবাসী ও দেশি সেচ্ছাসেবী দের উদ্যোগে মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের প্রথম লকডাউনে অসহায় ও দুস্থ মানুষের মাঝে বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড কাজিরা,মোরাকাঠি,খোলনা সহ আসে পাসের গ্রামের শতাধিক পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

জাগ্রত অগ্রপ্রথিক, জনকল্যাণ মূলক একটি সংগঠন। এ সংগঠন থেকে সবার উদ্যেশ্যে দুস্থ ও অসহায় মানুষের পাশের দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:১৮)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
169
3291743
Total Visitors