1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহে নরসুন্দরের কাজ নেই-অর্ধাহারে অনাহারে কাটছে দিন - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

ঝিনাইদহে নরসুন্দরের কাজ নেই-অর্ধাহারে অনাহারে কাটছে দিন

  • প্রকাশিত : বুধবার, ৭ জুলাই, ২০২১

তরিকুল ইসলাম তারেক: অর্থের অভাবে ছোট বেলা থেকেই কাজ শুরু করি তাই স্কুলেও যাওয়া হয়নি। নরসুন্দরের কাজ করি ৪৩ বছর হয়ে গেল। কিন্তু করোনা আর লকডাউনে আমার চলার উপায় নেই; আমি সবার সহযোগিতা চাই। ছবি তুলে কাজ নাই পারলে আমাকে একটু সাহায্য করুন (০১৭৪০০২৭২১১ বিকাশ) কথাটি বলছিলেন ঝিনাইদহের সরকারী কেসি কলেজের পিছনে সেলুন ব্যবসায়ী প্রকাশ(৬৫)।

প্রকাশের গ্রামের বাড়ি ঝিনাইদহের বালিয়াডাঙ্গা হলেও প্রায় ৩০ বছর যাতাৎ তিনি ঝিনাইদহের ব্যপারীপাড়া ভাড়া বাড়িতে থাকেন। করোনা সংকটে যেসব পেশাজীবী মারাত্মকভাবে জীবন-জীবিকা নিয়ে হুমকির মুখে পড়েছেন তাদের অন্যতম হলো সেলুন ব্যবসায়ীরা। করোনা সংক্রমণ হওয়ার ভয়ে লোকজন এখন আর সহজে চুল-দাড়ি কাটতে কোনো সেলুনে যাচ্ছেন না। আর এতেই বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়েছেন সেলুনের কর্মচারীরা। কেসি কলেজ সংলগ্ন দোকানের মালিক অনিল বিশ্বাস বলেন, প্রকাশের এমন খারাপ অবস্থা হবে তা তারা জীবনেও ভাবেননি, লোকটি সাদা মনের মানুষ। তার সেলুনের অবস্থা এতোটায় খারাপ যে, মাঝে মাঝে সে রাস্তায় কাগজ কুড়িয়ে বিক্রি করে চাউল কিনে নিয়ে যায়। দেখে সত্যি মায়া লাগে; পারলে তার জন্য একটু করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১২:০৮)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3530642
Total Visitors