1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পিরোজপুরের ডিসি করোনা আক্রান্ত - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু ‘ডেঙ্গুতে বিনা চিকিৎসায় মৃত্যু নয়, এ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় সজাগ’

পিরোজপুরের ডিসি করোনা আক্রান্ত

  • প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১

ওমর আল হাসান, বরিশাল ব্যুরো।। পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের শুক্রবার করোনা শনাক্ত হয়েছে। তিনি নিজ সরকারি বাসভবনে কোয়ারেন্টিনে রয়েছেন। চিকিৎসক শুক্রবার তার বাসভবনে র‌্যাপিড এন্টিজেন টেস্ট করে পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক সকালে জানান, তিন দিন আগে থেকে তার শরীর ঠান্ডা ঠান্ডা ও কাশি অনুভব করে আসছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ জানান, গত প্রায় দেড় বছর ধরে অতিমারি করোনা ভাইরাস থেকে জেলাবাসিকে মুক্ত রাখার লক্ষে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন তার দ্রুত শারীরিক সুস্থতা কামনা করে আবারও জেলাবাসির মাঝে ফিরে এসে রাষ্ট্রীয় সব দায়িত্ব পালনে সচেষ্ট হতে পারেন এ জন্য দোয়া চেয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (দুপুর ১২:০৪)
  • ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
152
3251320
Total Visitors