1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পিরোজপুরে কলেজছাত্রীকে অপহরণের সময় উদ্ধার, আটক ২ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

পিরোজপুরে কলেজছাত্রীকে অপহরণের সময় উদ্ধার, আটক ২

  • প্রকাশিত : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

ঝালকাঠি থেকে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যাবার সময় পিরোজপুর-নাজিরপুর সড়ক থেকে এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে পিরোজপুর সদর উপজেলার জেলা কারাগারের সামনে থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃরা হলেন শাওন হাওলাদার (২৫) ও মাহিম হাওলাদার (২৬)।

বিষয়টি নিশ্চিত করেন পিরোজপুর সদর থানার ওসি (তদন্ত) মো. জুলফিকার আলী। বলেন, মাইক্রোবাসের গতিরোধ করে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। ঝালকাঠির রাজারপুর উপজেলা থেকে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে আসছিল ওই দুইজন। এসময় গাড়ির ভেতরে থাকা ছাত্রী ডাক চিৎকার দিলে পিরোজপুর সদরের জেলা কারাগারের সামনে পুলিশ গাড়িটির গতিরোধ করে। পরে মাইক্রোবাস থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৭:৫৩)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3289000
Total Visitors