1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে “হাসি-মুখ” এর বিনামূল্যে করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্পেইন - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

যশোরে “হাসি-মুখ” এর বিনামূল্যে করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্পেইন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার।। হাসি-মুখ কর্তৃক আয়োজিত ২ দিনব্যাপী বিনামূল্যে ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্পেইন সম্পন্ন হয়েছে।
১৬ আগষ্ট ও ১৭ আগষ্ট ২ দিনব্যাপী যশোরের প্রাণকেন্দ্র দড়াটানার মোড়ে সকাল ৯ টা থেকে শুরু করে সন্ধ্যা ৬:৩০ টা পর্যন্ত সকল স্বাস্থ্যবিধি মেনে বিনামূল্যে ভ্যাকসিন রেজিস্ট্রেশন, টিকা কার্ড প্রিন্ট সেবা, টিকা সম্পর্কিত সকল ধরনের তথ্য প্রদান, ফ্রি মাস্ক প্রদান এবং করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টিতে ক্যাম্পেইন করা হয়েছে। উক্ত ক্যাম্পেইনে ২০০ এর অধিক মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন রেজিস্ট্রেশন করে দেওয়া হয়েছে।

” হাসি-মুখ ” আর্ত মানবতার সেবাই উন্মোচিত এক নতুন দিগন্ত এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এগিয়ে যাচ্ছে। ” হাসি-মুখ ” সংগঠন এছাড়া ও বিভিন্ন ধরনের মানব কল্যাণ মূলক কাজ করে যাচ্ছে।

ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের সময় উপস্থিত ছিলেন ,হাসি-মুখ এর সভাপতি ফারহান কাশেম অয়ন, সহ সভাপতি আহনাফ শাকিল, সাধারন সম্পাদক মুরসালিন হাবিব , সাংগঠনিক সম্পাদক রাবেয়া খাতুন, সহ-সাংগঠনিক সম্পাদক ইয়ান্তি অতিথী, অর্থ সম্পাদক মোঃ সুমন আহমেদ সজীব , প্রচার সম্পাদক আফসানা আক্তার মিম , ত্রাণ ও দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ লাল রহমান এবং সাধারণ সদস্য বৃন্দ শারিকা মোকাররমা, ফাতেমা মেহজাবিন সহ হাসি-মুখ সংগঠনের সদস্যবৃন্দ।
উক্ত প্রোগ্রামের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব কাজী সায়েমুজ্জামান। তিনি বলেন, আমরা ৭১ এ ফিরে যেতে পারবো না, তবে বর্তমানে করোনার সাথে লড়াইয়ে জয়ী হতে দেশ ও দেশের মানুষের জন্য মানব সেবা করার এটাই উপযুক্ত সময়।জীবন রক্ষাকারী করোনা ভ্যাকসিন নিতে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সফল করতে ” হাসি-মুখ ” এর এমন সহায়ক ভূমিকা পালন করার বিষয়টি অত্যন্ত প্রশংসার দাবিদার।
উক্ত প্রোগ্রামের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,কপোতাক্ষ লায়ন্স আই এন্ড ডায়াবেটিক হসপিটাল এর প্রেসিডেন্ট জনাব মোঃ শফিকুর রহমান। তিনি বলেন, ইট, পাথরের এই শহরে এখন ফ্রি জিনিসটাই অনেকটা স্বপ্নের মত। তবুও করোনা মহামারীতে হাসিমুখের বিনামূল্যে সেবা প্রদানের এমন মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। “হাসি-মুখ ” এর সাথে পূর্বে ও ছিলাম, বর্তমানে ও আছি এবং ভবিষ্যতেও সাথে থাকার আহ্বান ব্যক্ত করছি।

উক্ত প্রোগ্রাম সম্পর্কে জানতে চাইলে , ” হাসি-মুখ ” এর সভাপতি ফারহান কাশেম অয়ন বলেন, ক্যাম্পেইনে আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি মানুষদের। সাথে অজস্র সাপোর্ট পেয়েছি যশোর জেলা প্রশাসন এবং যশোর জেলা পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে। ভালো কাজ করার মধ্যে অসাধারণ একটা আত্মতৃপ্তি কাজ করে। আমাদের এই মহতী উদ্যোগ গুলো আমরা আগামীতেও চলমান রাখতে চাই ।আমরা সকলে দোয়াপ্রার্থী।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ২:৪৬)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
260
3461284
Total Visitors