1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
করোনায় ভাইরাসে আক্রান্ত স্বস্তিকা - চ্যানেল দুর্জয়

করোনায় ভাইরাসে আক্রান্ত স্বস্তিকা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

ডেস্ক রিপোর্ট।। টলিউডে করোনার থাবা। তালিকা যেন আরও দীর্ঘায়িত হচ্ছে। করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রিপোর্ট পজিটিভ এসেছে স্বস্তিকা মুখার্জিরও।

টুইটে খানিকটা রসিকতা করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা। লিখেছেন, শুনেছিলাম এবারও যাদের হচ্ছে না তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচির লিস্টে নেই।

বুধবার (১২ জানুয়ারী) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা লিখেছেন, দুর্ভাগ্যবশত আমার কোভিড রিপোর্ট পজিটিভ। চিকিৎসকের পরামর্শে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছি।

আশা করি খুব দ্রুত সুস্থ হয়ে উঠব। প্রসঙ্গত, ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গোটা ভারতের মধ্যে পজিটিভিটি রেটে পশ্চিমবঙ্গ এক নম্বরে।

কেন্দ্রের তরফে এই নিয়ে উদ্বেগও প্রকাশ করা হয়েছে। এদিকে টলিউডে থাবা বসিয়েছে করোনা। দেব, সোহম, রুক্মিণী, রাজ, শুভশ্রী, মিমি, রুদ্রনীল, সৃজিত

পরমব্রতসহ একঝাঁক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় নাম জুড়ল বুম্বাদা ও স্বস্তিকার। তবে আক্রান্তদের মধ্যে অনেকেই ইতিমধ্যে সুস্থ হয়ে গেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:২৯)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
206
3176969
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme