1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাপাহারে ঔষধের দোকানে মোবাইল কোর্টের অভিযান - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

সাপাহারে ঔষধের দোকানে মোবাইল কোর্টের অভিযান

  • প্রকাশিত : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

নাজমুল হক সনি, সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে ঔষধের দোকানে মোবাইল কোটের অভিযান পরিচালনা করে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় ।

৩১ আগস্ট বুধবার দুপুরে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ফার্মেসি গুলোতে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্যাহ আল মামুন। অভিযানে মেসার্স সাদিয়া ফার্মেসিকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ৫ হাজার টাকা অর্থদন্ড এবং পরবর্তীতে এ ধরনের অপরাধ না করার বিষয়ে সতর্ক করা হয়। প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন ওষুধ তত্ত্বাবধায়ক রিফাত হোসেন, স্যানেটারি ইন্সপেক্টর শওকত হোসেন ও থানা পুলিশ ফোর্স উপস্তিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্যাহ আল মামুন সাংবাদিকদের জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৮:০৯)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
167
3328631
Total Visitors