1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সম্পদের লোভে সৎ ভাই কে হত্যার চেষ্টা! মৃত্যুর মুখ হতে বেঁচে গেল মনির হোসেন - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় এমপি তুহিনের ফ্রি মেডিকেল ক্যাম্প: বিশুদ্ধ পানি-স্যালাইন ও ছাতা বিতরণ চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ চৌগাছায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আজম আশরাফুল সাবেক এমপি বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে গুলি ছোড়ার অভিযোগ উপজেলা ভোট: নেতাকর্মীদের বহিষ্কারে বিএনপি কি আরও দুর্বল হবে? গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: লাইনচ্যুত ৫ বগি, আহত অর্ধশতাধিক বৃষ্টির দেখা না মিললেও কুয়াশায় আচ্ছন্ন পাবনার জনপদ বিএনপি এখন নিজেরাই বিভক্ত: কাদের রাজধানীসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা, কমে আসবে তাপপ্রবাহ ১০ টাকায় চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

সম্পদের লোভে সৎ ভাই কে হত্যার চেষ্টা! মৃত্যুর মুখ হতে বেঁচে গেল মনির হোসেন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

নাজমুল হক সনি, সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ

সৎ ভাইয়ের হামলায় মৃত্যুর মুখ হতে বেঁচে গেল মনির হোসেন। এমন একটি বিস্ময়কর ঘটনা ঘটেছে সাপাহারের নিকটবর্তী পত্নীতলা উপজেলার গগনপুর গ্রামে।
জমি জমার ভাগ বাটোরা হতে বঞ্চিত করার লক্ষ্যে, বাবার সম্পত্তি নিজে ভোগ করার উদ্দেশ্য নিয়ে উপজেলার গগনপুর গ্রামের মোতালেব হোসেন এর পুত্র মনির হোসেন (১২) কে হত্যার উদ্দেশ্যে বাসায় একা পেয়ে ঘরে বন্দি অবস্থায় প্রাণে মেরে ফেলার উপক্রম করে মনিরের সৎ ভাই আব্দুল হান্নান (২৭) ও তার সঙ্গীয় সন্ত্রাসী দল গগনপুর গ্রামের আলমের পুত্র সোয়াইব, জামগ্রামের আমজাদ আলীর পুত্র তৌহিদ, বুলবুল আলমের পুত্র মেহেদী ও আঃ সালামের পুত্র রহমত।

উল্লেখ্য মোতালেব হোসেনের প্রথম স্ত্রী তালাকপ্রাপ্তা হইয়া নিকটবর্তী বাবার বাড়ি জাম গ্রামে ছেলে সন্তান নিয়ে বসবাস করতে থাকে, অপরদিকে মোতালেব হোসেন দ্বিতীয় বিয়ে করে সংসার করা অবস্থায় এক ছেলে ও এক মেয়ে সন্তান হয়। এরই মাঝে কেটে যায় ১৩-১৪ বছর। সময়- অসময়ে পরিবারটির উপর সম্পদের জের ধরে কাজিয়া বিবাদে লিপ্ত হতো প্রথম স্ত্রী ও সন্তান আব্দুল হান্নান। যার প্রেক্ষিতে যাতে মনির হোসেন অংশীদার না হতে পারে এরকম সুযোগের অপেক্ষায় থাকে। একপর্যায়ে গত সোমবার দুপুরের পর মনিরকে বাসায় একা পেয়ে কৌশলে বাসায় প্রবেশ করে হান্নান ও তার বাহিনী প্রবেশ করে ঘরের দরজা বন্ধ করে দিয়ে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে হাতে ধারালো ছুরি, লোহার রড, চাবির রড দিয়ে মারতে শুরু করে। এ সময় মনির হোসেনের আর্তনাদ ও চিৎকার শুনে প্রতিবেশীরা বাসার দিকে ছুটে আসতে লাগলে টের পেয়ে হান্নান ও তার বাহিনীগণ কৌশলে পালিয়ে যায়, এ সময় রক্তাক্ত অবস্থায় আহত মনির হোসেন কে উদ্ধার করে সাপাহার মডেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান মনির হোসেনের বাবা মোতালেব হোসেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৭:২৭)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
267
3509634
Total Visitors