1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন

  • প্রকাশিত : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোর জেলার চৌগাছা উপজেলায় আগামীকাল সোমবার (১৭ অক্টোবর) অনুষ্ঠিত হতে চলেছে জেলা পরিষদ নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে চৌগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে কেন্দ্র প্রস্তুত সম্পন্ন হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনা মোতাবেক রবিবার দিনব্যাপী নির্বাচন কেন্দ্র প্রস্তুত সম্পন্ন করা হয়। নির্বাচন উপলক্ষ্যে পুরুষ ও মহিলা ভোটারদের জন্য আলাদা আলাদা বুথ স্থাপন করা হয়েছে।

জানা গেছে, এবারের জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতাকারী ২জন প্রার্থী। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যশোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক সাইফুজ্জামান পিকুল ঘোড়া প্রতীকে লড়ছেন। কানাঘোষা চলছে চৌগাছা থেকে বিপুল ভোটে জয়ী হবেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান পিকুল। একই পদে প্রতিদ্বন্দিতা করছেন আনারস মার্কা নিয়ে মারুফ হোসেন কাজল। এ নির্বাচনে চৌগাছা থেকে সাধারন সদস্য পদে দেওয়ান তৌহিদূর রহমান হাতি মার্কা, আহসান হাবিব বাবু তালা মার্কা, কামরুজ্জামান টিউবওয়েল মার্কা, আসাদুল ইসলাম আসাদ বৈদ্যুতিক পাখা মার্কা এবং মহিলা সংরক্ষিত আসনে শাহানারা খাতুন ফুটবল মার্কা ও শায়লা জেসমিন মাইক মার্কা নিয়ে নির্বাচন লড়ছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা জানান, এ নির্বাচনে চৌগাছা উপজেলায় মোট ভোটার রয়েছেন ১৫৯ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১২১ জন। বাকী ৩৮ জন ভোটার রয়েছেন মহিলা। তিনি বলেন, নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান, পুরুষ সদস্য একজন ও মহিলা সদস্য একজনকে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক সকল আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রশাসনিক কর্মকর্তারা সার্বক্ষনিক তদারকি করছেন। প্রার্থীসহ সকল ভোটারদের নিরাপত্তা নিশ্চিন্তে সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে ইউএনও জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৭:৪১)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
218
3681334
Total Visitors