1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে রূপদিয়ায় দুই চাঁদাবাজের বিরুদ্ধে মামলা৷ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

যশোরে রূপদিয়ায় দুই চাঁদাবাজের বিরুদ্ধে মামলা৷

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার।। যশোর সদর উপজেলার রুপদিয়া জিরাট বোসপাড়ায় চাঁদার দাবিতে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা এবং দোকানে লুটের অভিযোগে দুই সহদরের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। আসামিরা হলো, চাউলিয়া বিশ্বাস পাড়ার জয়নাল বিশ্বাসের দুই ছেলে সাকিল বিশ্বাস (২৮) এবং আশিক বিশ্বাস (২০)।
জিরাট বোসপাড়ার ব্যবসায়ী অশোক কুমার রায় থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, রুপদিয়া বাজারে তার রায় স্টোর নামে একটি মুদি দোকান আছে। গত এক মাস ধরে বিভিন্ন স্থানে তার কাছে টাকা দাবি করে আসছে। টাকা না দিলে খুন জখমের হুমকি দেয়। গত ৯ আগস্ট বিকেলে দুই ভাইসহ অজ্ঞাত ৩/৪ জন তার দোকানে যায় এবং চাকু দেখিয়ে হুমকি দিয়ে দোকান থেকে ৫ বস্তা চাল, ১৫ লিটার তেল, বিভিন্ন প্রকার সাবান, ডিটারজেন্ট পাউডার, সিগারেট এবং ক্যাশ বাক্সে রাখা ৫৭ হাজার টাকা নিয়ে যায়। যাওয়ার সময় হুমকি দেয় যে-কাউকে বললে খুন করে দেয়া হবে।
এই ঘটনার পর গত ১৬ আগস্ট ফের ওই দোকানে যায় এবং অস্ত্র দেখিয়ে হুমকি দেয়। এর আগে গত ২৮ জুলাই রাত সাড়ে ৯টার দিকে তার বাড়িতে গিয়ে খোঁজ করে। তাকে না পাওয়ায় ঘরের মধ্যে ঢোকে। এবং তার মা অনীমা বালার একটি সোনার চেইন নিয়ে যায়। তিনি বিষয়টি স্থানীয় লোকজনকে জানান। কোন প্রতিকার না পেয়ে থানায় মামলা করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১১:৫০)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
224
3686573
Total Visitors