1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নিখোঁজের ৩৩ দিন পর কুষ্টিয়ায় আটক যশোরের কুখ্যাত সন্ত্রাসী হাঁস লিটন৷ - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

নিখোঁজের ৩৩ দিন পর কুষ্টিয়ায় আটক যশোরের কুখ্যাত সন্ত্রাসী হাঁস লিটন৷

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধি : নিখোঁজের এক মাস তিনদিন পর যশোর সদর উপজেলার বিরামপুর এলাকার কুখ্যাত সন্ত্রাসী লিটন ওরফে হাঁস লিটনকে অস্ত্রসহ আটকের দাবি করেছে কুষ্টিয়া সদর থানা পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে কুষ্টিয়া সদর উপজেরার বটতৈল নামক স্থান থেকে তাকে একটি ওয়ান স্যুাটারগান ও এক রাউন্ড গুলিসহ আটক করে পুলিশ।

কুষ্টিয়া সদর থানার ওসি গোলাম মোস্তফা জানিয়েছেন, বুধবার সন্ধ্যার দিকে লিটন নামে ওই যুবক বটতৈল নামক স্থানে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলো। সে সময় থানার এসআই আব্দুল কুদ্দুস তাকে আটক করেন। তার কাছ থেকে অস্ত্র গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় কুষ্টিয়া সদর থানায় একটি মামলা হয়েছে।

গত ২০ জুলাই বিরামপুর থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয় চিহ্নিত সন্ত্রাসী হাঁস লিটন। সে ওই এলাকার আব্দুল জলিল ড্রাইভারের ছেলে। তবে হাঁস লিটনের পরিবারের সদস্যরা দাবি করেছিলেন, ঘটনার দিন সন্ধ্যার দিকে তালবাড়িয়া ক্যাম্পর পুলিশ লিটনকে আটক করে নিয়ে যায়্ সে সময় থেকে লিটনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পুলিশও তার আটকের বিষয়টি অস্বীকার করেছিল।

হাঁস লিটন একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই, মাদক, মারারামারি, বিস্ফোরকসহ বিভিন্ন ধারায় প্রায় দেড় ডজন মামলা আছে কোতয়ালি থানায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১:৫৬)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
210
3703814
Total Visitors