1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
করোনা ক্রান্তিতে বাংলাদেশ ছাত্রলীগ বরমচাল ইউনিয়ন শাখার খামে ভর্তি ভালবাসা - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

করোনা ক্রান্তিতে বাংলাদেশ ছাত্রলীগ বরমচাল ইউনিয়ন শাখার খামে ভর্তি ভালবাসা

  • প্রকাশিত : শনিবার, ১৬ মে, ২০২০

সিলেট প্রতিনিধি।। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে বর্তমানে নিন্মবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দেশের এই ক্রান্তিকালে দেশের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংঘটন বিভিন্নভাবে ত্রান সহযোগিতা করে কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন।

বঙ্গবন্ধুর হাতে গড়া সংঘটন বাংলাদেশ ছাত্রলীগ বরমচাল ইউনিয়ন শাখার সকল সদস্যগন ব্যক্তিগত ও সমাজের বিত্তশালীদের সহযোগিতায় বরমচাল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রায় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খামে ভর্তি ভালোবাসা শিরোনামে নগদ অর্থ সহায়তা বাড়িতে বাড়িতে পৌছে দেয়।।

এই উদ্যোগে ইউনিয়ন ছাত্রলীগের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বরমচাল ইউনিয়ন ছাত্রলীগের কার্যক্রমে দিক নির্দেশনা ও সার্বিক সহযোগিতা প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ বরমচাল ইউনিয়ন শাখার নের্তৃবৃন্দ।।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৪:৪৭)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3677865
Total Visitors