1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৯৫ জন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

যশোরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৯৫ জন

  • প্রকাশিত : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

আব্দুল্লাহ আল সাকিব, স্টাফ রিপোর্টার।।যশোরে গত ২৪ ঘন্টায় ৩শ ৭৯জনের নমুনা পরীক্ষা করে ১শ ৯৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হলেন ২২ হাজার ৪ শ ১৯ জন। মোট মারা গেছে ২২ হাজার ৪ শ ১৯জন। নতুন করে কেউ মারা যায় নাই।

যশোর সিভিল সার্জন অফিস সুত্র জানিয়েছেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ৩শ ৭৯টি নমুনা পরীক্ষায় ওই ১শ ৯৫ জন করোনায় আক্রান্ত হন। এ দিন আক্রান্তের হার প্রায় ৫১ শতাংশ।

সদর উপজেলায় ১৪৯ জন,অভয়নগর উপজেলায় ১ জন, চৌগাছা উপজেলায় ৬ জন, ঝিকরগাছা উপজেলায় ২৪ জন, মনিরামপুর উপজেলায় ৪ জন,শাশা উপজেলায় ১১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।

জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হলেন ২২ হাজার ৪ শ ১৯ জন। মোট মারা গেছে ২২ হাজার ৪ শ ১৯জন। নতুন করে কেউ মারা যায় নাই।

সিভিল সার্জন ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস জানিয়েছেন, করোনা পরিস্থিতির উর্দ্ধগতি অব্যাহত রয়েছে। এ অবস্থায় সবাইকে মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হয়েছে।

জেলা প্রশাসন থেকে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। সর্বশেষ সরকার থেকে স্কুল কলেজ বন্ধ সহ অন্যান্য যে সিদ্ধান্ত নেয়া হয়েছে তা বাস্তবায়ন করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৯:৩৫)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3275009
Total Visitors