1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
উখিয়ায় ২২ বস্তা সরকারি চাউল জব্দ আটক ১ - চ্যানেল দুর্জয়
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

উখিয়ায় ২২ বস্তা সরকারি চাউল জব্দ আটক ১

  • প্রকাশিত : শুক্রবার, ১ মে, ২০২০

শাহেদ হোসাইন মুবিন,কক্সবাজার প্রতিনিধি।।

পেকুয়ার পর এবার উখিয়ার থাইংখালী এলাকা থেকে ২২ বস্তা সরকারী চাল জব্দ করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকালে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:নিকারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে থাইনখালী বাজারে জনৈক আকতারের গুদাম থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়েছে।

এসময় জড়িত থাকার অভিযোগে গুদামের মািলক আকতারকে আটক করা হয়েছে। তিনি উখিয়ার পালংখালী ইউনিয়নের রহমতের বিল গ্রামের মৃত রশিদ আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দীর্ঘদিন ধরে উখিয়ার পালংখালীতে একটি চাল সিন্ডিকেট রয়েছে। এদের জিজ্ঞাসাবাদ করলে মূল রহস্য বেরিয়ে আসবে।

এ ব্যাপারে জানতে পালংখালী ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দীনকে ফোন করলে পাওয়া যায় নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মতা মো: নিকারুজ্জামান চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিওিতে অভিযান চালিয়ে ২২বস্তা সরকারি চাল জব্দ করা হয়। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৯:৫৬)
  • ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3655294
Total Visitors